সোমবার, ১৭ জুন, ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬

দুই ‘জিনের বাদশা’র জবানবন্দি নিয়ে কারাগারে প্রেরণ

মুন্সীগঞ্জ প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৯ মে ২০১৯, রবিবার ০২:৪৬ পিএম

দুই ‘জিনের বাদশা’র জবানবন্দি নিয়ে কারাগারে প্রেরণ

মুন্সীগঞ্জ  : মুন্সীগঞ্জ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেবার পর দুই 'জিনের বাদশা'কে কারাগারে প্রেরণ করা হয়েছে। তারা হলেন জাহাঙ্গীর আলম (৩৫) ও রেজাউল করিম (৩৪)।

শনিবার (১৮ মে)  দুপুরে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই), মুন্সীগঞ্জের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ খবর জানা যায়।

গত বুধবার (১৫ মে) গাইবান্ধার পলাশবাড়ি ও গোবিন্দগঞ্জ থানায় অভিযান চালিয়ে পিবিআই, মুন্সীগঞ্জ তাদের আটক করে। বৃহস্পতিবার তাদের আদালতে পাঠানো হয়।

প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গত বছর অক্টোবর মাসে মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ী থানার আব্দুল্লাপুর গ্রামের এক মহিলাকে মোবাইলের মাধ্যমে জিনের বাদশা পরিচয়ে ফোন করে ভয় দেখিয়ে প্রতারনার মাধ্যমে মোট ২৩ ভরি স্বর্ণ ও ১২ লক্ষ ৭০ হাজার টাকা হাতিয়ে নেয় প্রতারক চক্রটি।

এ ব্যাপারে ভুক্তভোগি মহিলা মুন্সীগঞ্জ কোর্টে সি.আর মামলা করলে আদালত পিবিআই, মুন্সীগঞ্জ’কে তদন্ত পূর্বক প্রতিবেদন দাখিলের জন্য বলে। ঘটনার সত্যতা পাওয়ায় আদালতের সাথে আলোচনা করে বিষয়টি জিআর মামলা হিসাবে রেকর্ড করে পিবিআই, মুন্সীগঞ্জ জেলাকে তদন্তের নির্দেশনা দেওয়া হয়।

মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই মুন্সীগঞ্জের পরিদর্শক মনিরুজ্জামান শেখ জানান, আটক দুইজনের কাছ থেকে প্রতারনার কাজে ব্যবহৃত মোট ৩৪ টি মোবাইল সেট, ৬১ টি মোবাইল সীম এবং নগদ ১ লক্ষ ৫৬ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আরো কয়েকজনের সম্পৃক্ততা পাওয়া গেছে। গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue