মঙ্গলবার, ২৩ জুলাই, ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬

‘দুই নুসরাত’ নিয়ে দীপংকর দীপনের নতুন চ্যালেঞ্জ

এন ডি আকাশ | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৮ জুন ২০১৯, মঙ্গলবার ০১:১৩ পিএম

‘দুই নুসরাত’ নিয়ে দীপংকর দীপনের নতুন চ্যালেঞ্জ

নুসরাত ইমরোজ তিশা - নুসরাত ফারিয়া 

এন ডি আকাশ: ‘ঢাকা অ্যাটাক’ সিনেমায় আরিফিন শুভ ও মাহিকে দিয়ে চ্যালেঞ্জ নিয়েছিলেন দীপংকর দীপন। সফলও হয়েছিন। সে সিনেমার সুবাদে শুভ আজ আলোকিত। এবার দুই নুসরাতকে নিয়ে নতুন চ্যালেঞ্জ নিচ্ছেন দীপংকর দীপন। একজন নুসরাত ইমরোজ তিশা অন্যজন নুসরাত ফারিয়া। সিনেমায় তারা দুজনই পরীক্ষিত। তাদের নতুন সিনেমার নাম ‘ঢাকা ২০৪০’ । ছবিটি পরিচালনা করবেন দীপংকর দীপন।

ছবিটির গল্প হাবিব রহমান ও পরিচালক দীপনের দীর্ঘ দিনের লালিত,  এরপর বেশ যত্ন নিয়ে গল্পটির চিত্রনাট্য করা হয়েছে। দেশীয় বাজেটে ফিউচারিস্টিক ছবি নির্মানের সয়েল টেস্ট হিসাবে হৈচৈ এর জন্য ওয়েব সায়েন্স ফিকশন ’লিলিথ বানানোর অভিজ্ঞতা কাজে লাগিয়েছেন তিনি। 

ছবিটিতে ইতোমধ্যে  চুক্তিবদ্ধ হয়েছেন নুসরাত ফারিয়া,  নুসরাত ইমরোজ তিশা ও নায়ক বাপ্পি চৌধুরী। আগামী ২০ শে জুন ঢাকার একটি অভিজাত ক্লাবে বর্নিল আয়োজনের মধ্যে দিয়ে ছবিটির মহরতে জানানো হবে তাদের চরিত্রের পরিচয়। সে অনুষ্ঠানে এ তিন শিল্পীকে ছবির অভিনয়শিল্পী হিসেবে আনুষ্টানিক পরিচয় করিয়ে দেয়া হবে বলে জানিয়েছেন পরিচালক। 

স্টুডিও এইটের ব্যানারে নির্মিত হওয়া ছবিটি নিয়ে দীপন বলেন,  ছবিটি নির্মাণ একটা নতুন চ্যালেঞ্জ।  তবে আমি চ্যালেঞ্জ নিতে প্রস্তুত। আশা করি ভালো কিছুই হবে।

সোনালীনিউজ/বিএইচ