বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯, ৭ অগ্রাহায়ণ ১৪২৬

দুই মামলায় সম্রাট ১০ দিনের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার ০১:৫১ পিএম

দুই মামলায় সম্রাট ১০ দিনের রিমান্ডে

ঢাকা : মাদক ও অস্ত্র মামলায় যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে ১০ দিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত। একই আদালত সম্রাটের সহযোগী আরমানকে ৫ দিনের রিমান্ডে পাঠায়।

মঙ্গলবার (১৫ অক্টোবর) মিনিটে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেনের আদালতে এই আদেশ দেন। এরও আগে পুলিশের পক্ষ থেকে পৃথক দুই মামলায় ১০দিন করে মোট ২০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করা হয়।

এর আগে মঙ্গলবার বেলা ১১টা ৪০ মিনিটের দিকে স্রমাটকে আদালতে তোলা হয়। তারও আগে তাকে ঢাকার সিএমএম আদালতের হাজতখানায় এনে রাখা হয়।

আজ ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেনের আদালতে সম্রাটের বিরুদ্ধে রমনা থানায় দায়ের করা মাদক ও অস্ত্র মামলার রিমান্ড শুনানি হয়।

এর আগে গত ৭ অক্টোবর অস্ত্র আইনের মামলায় সম্রাটকে গ্রেফতার দেখিয়ে ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন রমনা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ জহিরুল ইসলাম। একই দিনে মাদক আইনের মামলায় সম্রাটকে গ্রেফতার দেখিয়ে ১০ দিনের  রিমান্ড চেয়ে আবেদন করেন একই থানার পুলিশ পরিদর্শক (নিরস্ত্র)  মাহফুজুল হক ভূঞা। ওই দিন (৭ অক্টোবর) সন্ধ্যায় ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম ইয়াসমিন আরা শুনানির জন্য ৯ অক্টোবর দিন ধার্য করেন। কিন্তু ৯ অক্টোবর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি থাকায় সম্রাটকে আদালতে হাজির করা হয়নি। ফলে বিচারক শুনানির জন্য আজ সোমবার (১৫ অক্টোবর) এ দিন ধার্য করেন।

উল্লেখ্য, গত ৫ অক্টোবর শনিবার দিবাগত রাত ১২টার দিকে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার আলকরা ইউনিয়নের পুঞ্জশ্রীপুর গ্রামে মুনির চৌধুরী নামের এক ব্যক্তির বাড়িতে যুবলীগ নেতা ইসমাইল হোসেন চৌধুরী ওরফে সম্রাটকে এক সহযোগীসহ আটক করা হয়।

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue