• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

দুরন্ত বেলি ড্যান্সে জাহ্নবী কাপুর (ভিডিও)


বিনোদন প্রতিবেদক অক্টোবর ১১, ২০২০, ০১:১০ পিএম
দুরন্ত বেলি ড্যান্সে জাহ্নবী কাপুর (ভিডিও)

ঢাকা : মায়ের পথ ধরেই সিনেমায় নিজেকে মেলে ধরার চেষ্টা করে যাচ্ছেন বলিউড তারকা শ্রীদেবীর বড় মেয়ে জাহ্নবী কাপুর। বর্তমানে গ্লামারের ছটায় বলিউড মাতিয়ে রেখেছেন তিনি। ভারতে এখন চলছে লকডাউন। গৃহবন্দির এই সময়েও জাহ্নবী নিজের সৌন্দর্য মেলে ধরছেন সোশ্যাল মিডিয়ায়। কখনো প্রকাশ করছেন নাচের ভিডিও, আবার কখনো মায়ের সঙ্গে পুরনো ছবি। তার ছবি বা ভিডিও বাড়তি আগ্রহের জন্ম দেয় ভক্তদের কাছে।

সম্প্রতি তার একটি ভিডিও সোশ্যাল মিডিয়া তোলপাড় করেছে। সেই ভিডিও-তে জাহ্নবী কাপুরের দুরন্ত বেলি ড্যান্স সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আর সেটি তার ভক্তদের দারুণ পছন্দ হয়েছে।

জাহ্নবীর এই বেলি ড্যান্স দেখে সেলিব্রিটি নৃত্য শিক্ষক সঞ্জনা মুথরেজা প্রশংসার বন্যা বইয়ে দিয়েছেন, সবাই প্রশংসা করেছেন।

সম্প্রতি জাহ্নবী ‘গুঞ্জন দ্য কার্গিল গার্লে’ অভিনয় করেছেন। দর্শকদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া গিয়েছে ছবিটি নিয়ে। জাহ্নবী ছাড়াও এই ছবিতে দেখতে পাওয়া যাবে পঙ্কজ ত্রিপাঠী, অঙ্গদ বেদী, বিনীত কুমার সিং-কে বিশেষ ভূমিকায় দেখতে পাওয়া যাবে।

নিজের সৌন্দযের্র গোপন রহস্যের কথা জানালেন জাহ্নবী কাপুর। তার রূপ-গুণে মুগ্ধ সবাই। তার অভিনীত ‘ধড়ক’ ছবি মুক্তি পাওয়ার পর থেকেই লাইমলাইটে শ্রীদেবী কন্যা। জাহ্নবীর সৌন্দর্য নিয়ে আলোচনা চলছেই। ক্রমেই লম্বা হচ্ছে ভক্তদের তালিকা। ভক্তদের ভালোবাসায় ভাসছেন তিনি। যেমন রূপ তার তেমনই মাথার চুল। কেমন করে এত সুন্দরী হলেন জাহ্নবী, এমন প্রশ্ন ছুড়ে দিচ্ছেন অনেকেই। নায়িকার মেয়ে বলেই কী, না আর রহস্য আছে। নিজের সৌন্দর্যের গোপন রহস্য এবার নিজেই খোলসা করলেন জাহ্নবী। জানালেন নিজের চুলের রহস্যও। সৌন্দযচর্চার ক্ষেত্রে মাকেই ফলো করেন এই নায়িকা। মায়ের কথামতো চলেই নাকি এগিয়ে যাচ্ছেন তিনি। মায়ের বলা ঘরোয়া টোটকা ব্যবহার করেই নিজেকে বদলে ফেলছেন তিনি। এক ফ্যাশন ম্যাগাজিনের কাছে দেওয়া সাক্ষাৎকারে তার লম্বা ঘন চুলের রহস্য প্রকাশ করেছেন জাহ্নবী কাপুর। জানিয়েছেন, কোনো নামি-দামি শ্যাম্পু নয়, মায়ের তৈরি ঘরোয়া টোটকা ব্যবহার করেই এমন সুন্দর চুল তার।

এই লকডাউনে কীভাবে সময় কাটাচ্ছেন নিয়মিত জানাচ্ছেন এই অভিনেত্রী। গেল মাসে বনি কাপুরের বাড়ির কর্মী চরণ সাউ করোনায় আক্রান্ত হয়েছেন। ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, চরণকে বর্তমানে আইসোলেশনে রাখা হয়েছে। সাউয়ের করোনায় আক্রান্ত হওয়ার খবর জানার পরেই জাহ্নবী কাপুর ও খুশি কাপুর কোয়ারেন্টাইনে আছেন বাবা বনির সঙ্গে।

এ বিষয়ে জাহ্নবী বলেন, ‘নিজের জীবনকে সব সময় একজন তৃতীয় ব্যক্তির নজর থেকে দেখুন। লকডাউনে নিজের সঙ্গে সময় কাটিয়ে আমি আরো অনেকটা আত্মবিশ্বাসী হয়ে গেছি। আমি সবাইকেই পজিটিভ থাকতে বলব। আপনারা বাড়িতে থাকুন আর নিজেকে এ সময় সৌভাগ্যবান মনে করুন। কারণ আপনি পরিবারের সঙ্গে এতটা সময় আগে কখনোই কাটাতে পারেননি।’

জাহ্নবী আরো বলেন, ‘মা-বাবা ও বোনের কিছু কিছু অংশ নিয়েই আমি তৈরি। ভিন্ন ক্ষেত্রে আমি ভিন্ন ধরনের মানুষ। আমি ব্যস্ত। আমি প্রচণ্ড ঘুরে বেড়াই। তাই পরিবারের সঙ্গে যথেষ্ট সময় কাটানোর ও সেভাবে সময় থাকে না। আমার বাবা খুব একা বোধ করেন। আমার তার সঙ্গে সময় অনেক বেশি কাটানো উচিত।’

ভিডিও দেখতে ক্লিক করুন...

https://www.instagram.com/p/CEd5QVvFg7E/?utm_source=ig_embed&utm_campaign=embed_video_watch_again

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!