শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬

দুরন্ত শিশুদের জন্য ‘দুরন্ত সময়’

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার ০৪:৩৮ পিএম

দুরন্ত শিশুদের জন্য ‘দুরন্ত সময়’

ঢাকা : শিশুবান্ধব টেলিভিশন চ্যানেল ‘দুরন্ত টিভি’ নিয়মিত মজার মজার অনুষ্ঠান সম্প্রচার করছে। ইতোমধ্যেই এসব অনুষ্ঠান শিশুদের মধ্যে তুমুল জনপ্রিয়তা অর্জন করেছে।

জামাল হোসেন আবির ও পার্থ প্রতিম হালদার পরিচালিত শিশুদের প্রিয় ‘দুরন্ত সময়’ অনুষ্ঠানটি প্রচারিত হচ্ছে প্রতিদিন সকাল ১০টায়।

ছোট্ট শিশুদের খুশি রাখার পাশাপাশি সুস্বাস্থ্য এবং সুস্থ্য জীবনযাপন শেখানো অত্যন্ত জরুরি। নানা মজার খেলার পাশাপাশি শিশুদের উপযোগী মজার মজার ব্যায়াম এবং মজাদার সুস্বাদু খাবার তৈরি প্রণালি নিয়ে দুরন্ত টিভির আয়োজন ‘দুরন্ত সময়’।

দুরন্ত সময় অনুষ্ঠানে ছোট ছোট শিশু তাদের ফুপু, খালা বা মামার সঙ্গে সহজ ও প্রাণবন্ত ব্যায়াম করে গান বা ছড়ার তালে তালে এবং আরো করে নানা মজার গল্প।

ব্যায়াম এবং গল্পের ফাঁকে ফাঁকে অনুষ্ঠানে শিশুদের জন্য সুস্বাদু ও পুষ্টিকর খাবার তৈরির প্রণালি, সহজে সুদৃশ্য ছবি আঁকা, গৃহস্থালি জিনিসপত্র দিয়ে চমৎকার সব খেলনা তৈরি, কাগজ দিয়ে অরিগামি খেলনা তৈরি, দেয়ালে হাতের ছায়া নিয়ে খেলা করা, গ্রামীণ ঐতিহ্যবাহী নানান মজার খেলার নিয়মকানুন, বিজ্ঞানের মজার তথ্য, সুস্বাদু খাবারের ভিটামিন সম্পর্কিত তথ্য, নিজের কাজ নিজে করা ইত্যাদি দেখানো হয়।

সোনালীনিউজ/এমটিআই