বুধবার, ০৩ জুন, ২০২০, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭

দুলাভাইয়ের মোটসাইকেলে প্রাণ গেল কলেজ ছাত্রের

বরিশাল প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৩ এপ্রিল ২০২০, শুক্রবার ০৯:৪৬ এএম

দুলাভাইয়ের মোটসাইকেলে প্রাণ গেল কলেজ ছাত্রের

বরিশাল : বরিশাল-ঢাকা মহাসড়কে পণ্যবাহী ট্রাকের ধাক্কায় আহত মোটরসাইকেল আরোহী মো. আরাফাত হোসেন (১৭) নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২ এপ্রিল) সন্ধ্যায় শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।  নিহত আরাফাত উজিরপুর উপজেলার শিকারপুর বন্দর বাজারে সার ব্যবসায়ী জামান খানের ছেলে।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে বরিশালের উজিরপুর উপজেলার জয়শ্রী এলাকার সাজু ফিলিং স্টেশনের পূর্বপাশে বরিশাল-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে৷ এতে ঘটনাস্থল থেকে আহত অবস্থায় আরাফাতকে উদ্ধার করে প্রথমে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করে স্বজনরা। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সন্ধ্যায় আরাফাতের মৃত্যু হয়।

উজিরপুর থানা পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকেল সজীব ও তার দুই বন্ধু মিলে দুলাভাইর মোটরসাইকেল নিয়ে দ্রুতগতিতে চালানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে একটি পণ্যবাহী ট্রাকের পিছনে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই সজীবের মৃত্যু হয়।

উজিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল আহসান  জানান, ঘটনার পর স্থানীয়রা উজিরপুর থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে আহত অবস্থায় আরাফাতকে উদ্ধার করে প্রথমে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ ( শেবাচিম) হাসপাতালে ভর্তি করে স্বজনরা।  পরে বৃহস্পতিবার সন্ধ্যায় সেবাচিমে চিকিৎসাধীন অবস্থায় আরাফাতের মৃত্যু হয়।

এদিকে নিহত সজীবের মরদেহ উদ্ধার করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue