রবিবার, ০৯ আগস্ট, ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭

দেশব্যাপী পূবালী ব্যাংকের শাখা ব্যবস্থাপকদের অনলাইন কনফারেন্স

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৮ জুলাই ২০২০, বুধবার ১১:১৮ এএম

দেশব্যাপী পূবালী ব্যাংকের শাখা ব্যবস্থাপকদের অনলাইন কনফারেন্স

ঢাকা: বিশ্বব্যাপী করোনা ভাইরাসের সংক্রমণ ছড়িয়ে পড়ায় দেখা দিয়েছে স্বাস্থ্য সংকট এবং বিরূপ প্রভাব পড়ছে অর্থনীতিতে। বর্তমান সংকটকালীন সময়ে ও পরবর্তী সময়ে ব্যাংকিং ব্যবস্থাকে সুষ্ঠু ও গতিশীল রাখার লক্ষ্যে দেশব্যাপী ছড়িয়ে থাকা ৪৮২ টি শাখার ব্যবস্থাপক, সকল আঞ্চলিক ব্যবস্থাপক এবং সকল বিভাগ প্রধান ও নির্বাহীদের অংশগ্রহণে সম্প্রতি পূবালী ব্যাংক লিমিটেডের অনলাইন কনফারেন্স অনুষ্ঠিত হয়। 

পূবালী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল হালিম চৌধুরী বর্তমান পরিস্থিতিতে সকল কর্মকর্তাকে স্বাস্থ্যবিধি মেনে নিরাপদে ব্যাংকিং সেবা প্রদানের জন্য ভিডিও কনফারেন্সে আহবান জানান। 

তিনি করোনা প্রতিরোধে কাজ করার পাশাপাশি করোনা পরবর্তী ব্যাংকিং খাতকে রক্ষায় সবাইকে একযোগে কাজ করা এবং অর্থনৈতিক উন্নয়নের জন্য উৎপাদনমুখী শিল্পে সুষ্ঠু ঋণ সহায়তা তথা সাম্প্রতিক সময়ে সরকারের গৃহীত প্রণোদনা প্যাকেজ বাস্তবায়নের বিষয়ে গুরুত্বারোপ করেন।

অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শফিউল আলম খান চৌধুরী এবং অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও চীফ অপারেটিং অফিসার মোহাম্মদ আলী কনফারেন্সে দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

সোনালীনিউজ/এসআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue