বুধবার, ১৯ জুন, ২০১৯, ৫ আষাঢ় ১৪২৬

দেশের পথে মাশরাফি, দুবাই যাচ্ছেন তামিম

ক্রীড়া প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৮ মে ২০১৯, শনিবার ০৩:৪১ পিএম

দেশের পথে মাশরাফি, দুবাই যাচ্ছেন তামিম

ছবি সংগৃহীত

ঢাকা: আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ ও বিশ্বকাপ মিলিয়ে আড়াই মাসের সফর। ত্রিদেশীয় সিরিজের পর ক্রিকেটারদের ছোট একটা ঐচ্ছিক ছুটি দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সেই সুযোগটাই কাজে লাগাচ্ছেন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ও ওপেনার তামিম ইকবাল। মাশরাফি ফিরছেন দেশে। তার সঙ্গে দেশে ফিরছেন বিশ্বকাপ দলে না থাকা ইয়াসির আলি, ফরহাদ রেজা, নাঈম হাসান ও তাসকিন আহমেদ।

কয়েক দিন পরিবারের সঙ্গে কাটিয়ে আবার আগামী বুধবার লন্ডন ফিরবেন মাশরাফি। বৃহস্পতিবার লন্ডনে বিশ্বকাপের সব অধিনায়ককে নিয়ে আইসিসির একটি আয়োজনে অংশ নিয়ে বাংলাদেশ অধিনায়ক সেদিনই যাবেন কার্ডিফ।

ডাবলিন থেকে মাশরাফিদের সঙ্গেই দুবাই পর্যন্ত যাবেন তামিম। ঢাকা থেকে তার পরিবার সেখানে আগে থেকেই থাকবে অপেক্ষায়। তামিমও লন্ডন ফিরবেন বুধবার। বৃহস্পতিবার দলের সঙ্গে যোগ দেবেন কার্ডিফে।

বিশ্বকাপ স্কোয়াডের বাকি ১৩ জন থাকছেন একসঙ্গেই। শনিবার ডাবলিন থেকে লন্ডন হয়ে তারা যাবেন লেস্টারে। সেখানে বিরতি দিয়ে তিন দিন অনুশীলন করবে বাংলাদেশ দল। বৃহস্পতিবার লেস্টার ছেড়ে তাদের ঠিকানা হবে কার্ডিফ। ২৬ ও ২৮ মে কার্ডিফে ভারত ও পাকিস্তানের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। ২ জুন বিশ্বকাপের প্রথম ম্যাচে ওভালে বাংলাদেশের প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই