বুধবার, ২২ মে, ২০১৯, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬

দেশে এমন হাসপাতাল চাই যেন বিদেশ থেকে রোগীরা আসে

নিউজ ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৬ মার্চ ২০১৯, বুধবার ০৮:২৫ পিএম

দেশে এমন হাসপাতাল চাই যেন বিদেশ থেকে রোগীরা আসে

ঢাকা : দেশের চিকিৎসাব্যবস্থা নিয়ে হতাশা ও কষ্টের কথা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বিশ্বমানের একটি হাসপাতাল নির্মাণের দাবি জানিয়েছেন ময়মনসিংহের আলোচিত নারী নেত্রী নাজনীন আলম।

মঙ্গলবার (৫ মার্চ) সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বিশ্বমানের হাসপাতাল নির্মাণের দাবি তুলে ধরে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য নাজনীন আলম।

নাজনীন আলমের ফেসবুক স্ট্যাটাসটি পাঠকদের জন্য তুলে ধরা হল-

‘মাননীয় প্রধানমন্ত্রী, একটা বিশ্বমানের হাসপাতাল চাই। দেশের ১৮ কোটি মানুষ আপনার দিকে তাকিয়ে আছে। যেখানে সর্বোচ্চ চিকিৎসাসেবার সুযোগসহ দেশি-বিদেশি বিশ্বমানের বিশেষজ্ঞ চিকিৎসক থাকবেন। দেশের গরিব মানুষ কম খরচে জটিল রোগের চিকিৎসা নিতে পারবেন।’

‘আমাদের দেশের মানুষকে চিকিৎসার জন্য সিঙ্গাপুর, থাইল্যান্ড বা ভারতে আর যেন যেতে না হয়। বিদেশ থেকে যেন রোগীরা আসে বাংলাদেশে চিকিৎসা নিতে। এদেশে এমনটা কী কোনো দিন সম্ভব হবে না। আমাদের দেশ অনেক এগিয়েছে। বিদেশ নির্ভরতাও কমেছে। ওষুধ উৎপাদনে আমরা যোগ্যতার প্রমাণ দিয়েছি। আপনার হাত ধরে পদ্মা সেতুসহ অনেক সফলতাই তো এসেছে। তাহলে, চিকিৎসাক্ষেত্রে বিদেশ নির্ভরতার লজ্জা কেন দূর হবে না?। মাননীয় প্রধানমন্ত্রী, আপনার কাছে বিশ্বমানের একটি হাসপাতাল চাই আমরা।’

এদিকে এখন পর্যন্ত তার ফেসবুক স্ট্যাটাসটিতে লাইক পড়েছে চার হাজারেরও বেশি। কমেন্ট পড়েছে এক হাজারেরও অধিক। তার ফেসবুক স্ট্যাটাসটি শেয়ার হয়েছে ছয়শ’র বেশি। তার স্ট্যাটাসটির প্রশংসা করেছেন অনেকেই। সেই সঙ্গে তার সঙ্গে একমত পোষণ করেছেন অনেকেই।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue