মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯, ২ আশ্বিন ১৪২৬

দেশে ভয়াবহ ডেঙ্গু, পরিবার নিয়ে মালয়েশিয়ায় স্বাস্থ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ৩১ জুলাই ২০১৯, বুধবার ১০:৪৪ এএম

দেশে ভয়াবহ ডেঙ্গু, পরিবার নিয়ে মালয়েশিয়ায় স্বাস্থ্যমন্ত্রী

ঢাকা : রাজধানীসহ সারাদেশে যখন ডেঙ্গু আতঙ্ক, ডেঙ্গু জ্বর উদ্বেগজনকভাবে বেড়ে যাওয়ায় বাতিল করা হয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়ের সব কর্মকর্তা-কর্মচারীর ঈদের ছুটিও, তখন স্বাস্থ্যমন্ত্রী সপরিবারে চলে গেলেন দেশের বাইরে।

স্বাস্থ্য মন্ত্রণালয়ের একাধিক সূত্র জানিয়েছে, স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক সপরিবারে মালয়েশিয়ায় পারিবারিক সফরে গেছেন।

তবে স্বাস্থ্য মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা জানিয়েছেন, মন্ত্রী বন্যাদুর্গতদের সাহায্যার্থে তার নির্বাচনী এলাকা মানিকগঞ্জে অবস্থান করছেন। অবশ্য মানিকগঞ্জের জেলা প্রশাসক অফিস জানে না মন্ত্রী জেলায় আছেন!

কিন্তু মন্ত্রী বর্তমানে দেশে নাকি দেশের বাইরে, এ নিয়ে ধোঁয়াশা সৃষ্টি হওয়ার মাঝেই প্রকাশ পেল মন্ত্রীর ছুটিতে যাওয়ার সময়সূচি।

স্বাস্থ্যমন্ত্রীর ব্যক্তিগত সচিব মো. ওয়াহাদুর রহমানের সই করা স্বাস্থ্য মন্ত্রণালয়ের ২৫ জুলাই তারিখের একটি সময়সূচির বিজ্ঞপ্তিতে দেখা গেছে, স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক ব্যক্তিগত সফরে ২৮ জুলাই ঢাকা থেকে কুয়ালালামপুরের উদ্দেশে রওনা করেছেন।

আগামী ৩ আগস্ট সেখান থেকে বাংলাদেশের পথে রওনা হয়ে ৪ আগস্ট হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তার পৌঁছানোর কথা রয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও লেখা আছে, মন্ত্রীর সঙ্গে তার স্ত্রী শাবানা মালেক এবং মেয়ে সাদেকা মালেকও ওই সফরে থাকছেন। তাদের জন্য ২৭ জুলাই থেকে দ্য ওয়েস্টিন কুয়ালালামপুর হোটেলে কক্ষ বুক করাও হয়েছে।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue