শনিবার, ২০ জুলাই, ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬

দেড় লক্ষ টাকার ভারতীয় ফেনসিডিল জব্দ, আটক ২

জেলা প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৯ জুলাই ২০১৯, মঙ্গলবার ০৫:৩৯ পিএম

দেড় লক্ষ টাকার ভারতীয় ফেনসিডিল জব্দ, আটক ২

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নের পানখাকিপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে দেড় লক্ষ টাকার ২৩৫ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় মাদক ফেনসিডিল উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। এ সময় ২ যুবককে আটক করেছে র‌্যাব-৫। র‌্যাবের দাবী আটক যুবকদ্বয় মাদক ব্যবসায়ী।

আটককৃতরা হলো- জেলার শিবগঞ্জ উপজেলার পানখাকিপাড়া এলাকার শহরাতলা গ্রামের মো. টুলু আলীর ছেলে মো. সাহেব (১৯) এবং একই এলাকার চন্ডীপুর হাউসনগর
গ্রামের মো. কামাল উদ্দিনের ছেলে মো. রায়হান আলী (২১)। 

র‌্যাব-৫ রাজশাহীর উপ-পরিচালক মঙ্গলবার দুপুর পৌণে ২টায় এক প্রেস বিজ্ঞপ্তীর মাধ্যমে জানিয়েছেন, কানসাট হতে রানীহাটি পাকা রাস্তার উত্তরে কালামের নার্সারির পিছনে দুই যুবকের মাদক বিক্রয়ের গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল সোমবার দিবাগত গভীর রাত ১১টায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী সাহেব ও রায়হানকে আটক করে।

এ সময় তাদের কাছ থেকে ২৩৫ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয় এবং ফেনসিডিল পরিবহনে ব্যবহৃত ১টি পালসার মোটরসাইকেল জব্দ করা হয়।
উদ্ধারকৃত ফেনসিডিলের মূল্য ১ লক্ষ ৬৪ হাজার ৫ শত টাকা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা উভয়ে দীর্ঘদিন ধরে ফেনসিডিলসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে এবং তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান উপ পরিচালক।

সোনালীনিউজ/এমএএইচ