রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০, ১২ আশ্বিন ১৪২৭

দ্বিতীয় কন্যার নাম জানালেন সাকিব

নিউজ ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০২ মে ২০২০, শনিবার ০৭:২৩ পিএম

দ্বিতীয় কন্যার নাম জানালেন সাকিব

ঢাকা : টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান গত ২৪ এপ্রিল দ্বিতীয়বারের মতো কন্যা সন্তানের বাবা হন। 

শনিবার (২ মে) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের মাধ্যমে নতুন অতিথির নাম জানিয়েছেন সাকিব। তিনি দ্বিতীয় কন্যার নাম রেখেছেন এরুম হাসান।

ফেসবুকে সাকিব আল হাসান লিখেছেন, ‘গত ২৪ এপ্রিল, পবিত্র রমজান মাসের প্রথম দিন, শুক্রবার ফজরের সময় আমাদের ঘরে আরেকটি কন্যা সন্তানের জন্ম হয়। মহান আল্লাহ তায়ালার পক্ষ থেকে আরেকটি দারুণ উপহার। আমরা তার নাম রেখেছি এরুম হাসান। এর শাব্দিক অর্থ জান্নাত। সে সত্যিই জান্নাতের একটি টুকরা।  আলহামদুলিল্লাহ।’

২০১২ সালের ১২ ডিসেম্বর যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশি উম্মে আহমেদ শিশিরের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ২০১৫ সালের ৮ নভেম্বর প্রথমবারের মতো বাবা হন সাকিব। তার বড় কন্যার নাম আলাইনা হাসান অব্রি।

সমগ্র বিশ্ব এখন করোনাভাইরাসের আক্রমণে বিপর্যস্ত। বাংলাদেশেও এই ভাইরাসে আক্রান্ত হয়ে এখন পর্যন্ত ১৭০ জনেরও বেশি মানুষ মারা গিয়েছে। সাকিব আল হাসান এখন যুক্তরাষ্ট্রে থাকলেও সেখান থেকে বাংলাদেশের মানুষের পাশে দাঁড়াচ্ছেন।

করোনা মোকাবেলার জন্য সাকিব চালু করেছেন সাকিব আল হাসান ফাউন্ডেশন। এই ফাউন্ডেশনের মাধ্যমে তিনি অর্থ সংগ্রহ করছেন। করোনায় বিপর্যস্ত মানুষকে সহায়তা করার জন্য সাকিব তার প্রিয় ব্যাট নিলামে বিক্রি করে দিয়েছেন। ২০১৯ বিশ্বকাপে খেলা সাকিবের ব্যাটটি নিলামে ২০ লাখ টাকা দিয়ে কিনে নিয়েছেন একজন যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশি।

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue