শুক্রবার, ২১ জুন, ২০১৯, ৮ আষাঢ় ১৪২৬

ধর্মবোন ডেকে সহকর্মীর স্ত্রীকে ধর্ষণ

জেলা প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার ০৭:৫৭ পিএম

ধর্মবোন ডেকে সহকর্মীর স্ত্রীকে ধর্ষণ

রাজবাড়ী: রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় সহকর্মীর স্ত্রীকে ধর্মবোন ডেকে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে এক রেস্টুরেন্ট কর্মচারীর বিরুদ্ধে। এ ঘটনায় ধর্ষিতা গৃহবধূ বাদী হয়ে বুধবার ( ২২ মে ) সন্ধ্যায় গোয়ালন্দঘাট থানায় মামলা দায়ের করেছেন।

ধর্ষণের শিকার ওই গৃহবধূ জানান, তাদের বাড়ি গোপালগঞ্জ জেলার মোকছেদপুর উপজেলায়। তার স্বামী দৌলতদিয়ায় একটি রেস্টুরেন্ট বাবুর্চির কাজ করেন। সে কারণে তারা দৌলতদিয়ায় বাসা ভাড়া করে থাকেন। তার স্বামীর সঙ্গে একই রেস্টুরেন্টে কাজ করে দৌলতদিয়া ইউনিয়নের আয়নাল মাতুব্বারের পাড়া গ্রামের রোকন খা (৩০)। এক সঙ্গে কাজ করায় তার স্বামীর সঙ্গে মাঝেমধ্যেই তাদের বাসায় আসত রোকন। একপর্যায়ে সে ওই গৃহবধূকে ধর্ম ভাইবোন ডাকে। 

গত ১৪ মে রাত সাড়ে ৯টার দিকে রোকন তাদের বাসায় এসে জানতে পারে তার স্বামী গোপালগঞ্জে গ্রামের বাড়িতে গেছে। এরপর সে ওড়না দিয়ে তার মুখ বেঁধে তাকে ধর্ষণ করে। এসময় ওই গৃহবধূর কান্নার আওয়াজ পেয়ে স্থানীয়রা এগিয়ে এলে রোকন পালিয়ে যায়। ঘটনা শুনে তার স্বামী পরদিন বাড়ি থেকে এসে তাকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করে। চারদিন হাসপাতালে চিকিৎসা নিয়ে গত ১৯ মে তিনি হাসপাতাল থেকে ছাড়া পান। স্বজনদের সঙ্গে আলোচনা করে মামলার সিদ্ধান্ত নিতে কিছুটা দেরি হয়েছে বলেও তিনি জানান।

এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম জানান, ধর্ষণের শিকার গৃহবধূ নিজে বাদী হয়ে রোকন খা’র বিরুদ্ধে বুধবার সন্ধ্যায় গোয়ালন্দ ঘাট থানায় মামলা করেছেন। অভিযুক্ত আসামিকে গ্রেফতারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

সোনালীনিউজ/এইচএন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue