সোমবার, ২০ মে, ২০১৯, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬

‘ধর্ষকরা বিএনপি-জামায়াতের চেয়ে ভয়ঙ্কর’

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৫ মে ২০১৯, বুধবার ০৫:২০ পিএম

‘ধর্ষকরা বিএনপি-জামায়াতের চেয়ে ভয়ঙ্কর’

ফাইল ছবি

ঢাকা: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, সরকারের সফলতা বহু কিছু আছে, একটি বিষয়ে এখনও সফল হতে পারিনি। দেশে নারী নির্যাতন ও ধর্ষণের মাত্রা দিনকে দিন বেড়ে যাচ্ছে। এই ধর্ষকরা বিএনপির চেয়ে।

তিনি বলেন, আমি আইনমন্ত্রীকে অনুরোধ করছি, বিশেষ ট্রাইব্যুনাল করে এদের বিচারের মুখোমুখি করুন। অন্যথায় সরকারের সকল সফলতা ধূলিসাৎ হয়ে যাবে।

বুধবার (১৫ মে) জাতীয় প্রেসক্লাবে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে এক আলোচনা সভায় এসব কথা বলেন ১৪ দলের মুখপাত্র।

নাসিম বলেন, ৭১’র ঘাতকদের যদি বিশেষ ট্রাইব্যুনালের মাধ্যমে বিচার করা যেতে পারে, তাহলে নারী নির্যাতন ও ধর্ষণকারীদের কেন ট্রাইব্যুনাল করে বিচার করা যাবে না? এরা (ধর্ষক) বিএনপির-জামায়াতের চেয়েও ভয়ঙ্কর। আমি আইন শৃঙ্খলা বাহিনীর কাছে আহ্বান করব, এইসব (ধর্ষক) ক্রিমিনালদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থার করুণ।

তিনি বলেন, বিএনপি এখন দেউলিয়া। এবং ছিন্নভিন্ন হয়ে গেছে। এখন নতুন করে দলটি ষড়যন্ত্র করতে পারে। কারণ যখন কোনো দল রাজনৈতিকভাবে দেউলিয়া বা ছিন্নভিন্ন হয়ে পড়ে, তখনি ভয় তৈরি হয়।

তিনি বলেন, শূণ্যস্থান পূরণে কোনো অপশক্তি যদি সক্রিয়, বিশেষ করে বিএনপি যদি রাজপথে বিশৃঙ্খল পরিবেশ সৃষ্টিতে পায়তারা করে, তাই ভয় পাই। তাদের বিরুদ্ধে সতর্ক থাকতে হবে সকল নেতাকর্মীদের।

নাসিম বলেন, বিএনপি হত্যা ও ক্যু এবং ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতা এসেছে। শুধু তাই নয়, আওয়ামী লীগকেও হত্যা ও ক্যুর মাধ্যমে ক্ষমতা চ্যুত করেছে। তারা রাজপথের পরাজিত সৈনিক। তারা যেকোনো ষড়যন্ত্র করতে পারে। এ জন্য তদের বিষয়ে সতর্ক থাকতে হবে।

সংগঠনের সভাপতি শাহারা বেগম কবরির সভাপতিত্বে আরও বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য এ্যাডভোকেট কামরুল ইসলাম, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম প্রমুখ।

সোনালীনিউজ/এমএইচএম

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue