রবিবার, ২৬ মে, ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬

ধর্ষণের সময় নারী বললেন ‘আমার এইডস আছে’ শুনেই ধর্ষকের কাণ্ড!

নিউজ ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৫ এপ্রিল ২০১৯, সোমবার ১০:৪৯ এএম

ধর্ষণের সময় নারী বললেন ‘আমার এইডস আছে’ শুনেই ধর্ষকের কাণ্ড!

দিল্লি ও ভারতের অন্যান্য শহরে ধর্ষণ ও শ্লীলতাহানির ঘটনা কমছে তো না-ই, বরং বেড়েই চলেছে। প্রতি ২০ মিনিটে একটি ধর্ষণ বা যৌন হেনস্থার ঘটনা ঘটছে।

এদিকে সম্প্রতি একটি ভিন্নধর্মী ঘটনা ঘটেছে ভারতের আওরঙ্গবাদে। ধর্ষণ থেকে বাঁচতে ‘আমার এইডস আছে’ বলে নিজেকে বাঁচিয়েছেন এক নারী।

এইডস হয়ে যাওয়ার ভয়ে তাঁকে ধর্ষণ না করলেও পরে পুলিশ গ্রেপ্তার করেছে কিশোর বিলাস আভহাদ নামে ওই ব্যক্তিকে। খবর ইন্ডিয়া টাইমসের।

খবরে বলা হয়, ২৯ বছরের বিধবা নারীকে রাজনগর এলাকায় গত ২৫ মার্চ ধর্ষণের চেষ্টা করে কিশোর বিলাস। সেদিন নিজের সাত বছরের মেয়েকে নিয়ে কিছু কেনাকাটা করতে বাজার আসেন ওই নারী। ফেরার সময় দেখেন যে তাঁর কাছে মাত্র ১০ টাকা রয়েছে। ওই টাকায় অটো ভাড়া না হওয়ায় লিফটের জন্য চেষ্টা করেন তিনি। সেখান দিয়ে মোটরবাইক করে যাচ্ছিল কিশোর বিলাস। সে ওই নারী ও তাঁর মেয়েকে বাড়ি পৌঁছে দেওয়ার প্রস্তাব দেয়।

পথে নির্জন এলাকায় ধারালো অস্ত্র দেখিয়ে তাঁকে ধর্ষণের চেষ্টা করে সে। প্রচণ্ড উপস্থিত বুদ্ধির পরিচয় দিয়ে নিজেকে বাঁচাতে নারী জানান যে তাঁর এইডস আছে। সেই শুনেই সেখান থেকে পালায় কিশোর বিলাস। বাড়ি ফিরে পুলিশে সব জানান তিনি।


সোনালীনিউজ/ঢাকা/আকন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue