শুক্রবার, ০৬ ডিসেম্বর, ২০১৯, ২২ অগ্রাহায়ণ ১৪২৬

ধর্ষণের সময় স্বামীকে ধরে ফেললেন স্ত্রী

চুয়াডাঙ্গা প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০১৯, শনিবার ১১:৩৭ এএম

ধর্ষণের সময় স্বামীকে ধরে ফেললেন স্ত্রী

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় ঘরে ঢুকে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। গত বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) মধ্যরাতে উপজেলার খাসকররা গ্রামে এ ঘটনা ঘটে। শুক্রবার বিকেলে ওই গৃহবধূ এ ঘটনায় অভিযুক্ত প্রতিবেশী শরিফুলের বিরুদ্ধে থানায় মামলা করেছেন।  

স্থানীয় সূত্রে গেছে, ঘটনার দিন ওই গৃহবধূর স্বামী ব্যক্তিগত কাজে ঝিনাইদহে গিয়ে আটকে যান। তিনি বাড়ি ফিরতে না পেরে ঝিনাইদহে রাতযাপন করেন। ওই গৃহবধূ বাড়িতে একা থাকার সুযোগে প্রতিবেশী শরিফুল ঘরে ঢুকে তাকে ধর্ষণ করে।

এদিকে রাতে ঘর থেকে শরিফুল বের হয়ে দীর্ঘক্ষণ না আসায় তার স্ত্রী স্বামীকে খুঁজতে বের হন। এরপর প্রতিবেশীর ঘরে স্বামীর ধর্ষণের দৃশ্য দেখে ফেলেন তিনি। এ সময় ভুক্তভোগী গৃহবধূ এবং  শরিফুলের স্ত্রীর হৈ চৈ শুনে প্রতিবেশীরা এসে শরিফুলকে আটক করে। তারপর ভুক্তভোগী গৃহবধূ থানায় আসতে চাইলে প্রতিবেশীরা তাকে আসতে দেয়নি। এমনকি শরিফুলকেও ছেড়ে দেয় তারা। অবশেষে শুক্রবার বিকেলে দিকে ওই গৃহবধূ থানায় এসে শরিফুলের নামে মামলা করেন।

আলমডাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান মুন্সি জানান, খাসকররা গ্রামের হবিবর রহমান সর্দারের ছেলে শরিফুলকে আসামি করে থানায় মামলা হয়েছে। শনিবার ওই গৃহবধূওক ডাক্তারি পরীক্ষার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হবে।

সোনালীনিউজ/এইচএন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue