সোমবার, ১৭ জুন, ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬

ধর্ষণে ব্যর্থ হয়ে তরুণীর স্পর্শকাতর স্থানে কামড়

নরসিংদী প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১০ জুন ২০১৯, সোমবার ০৯:০২ পিএম

ধর্ষণে ব্যর্থ হয়ে তরুণীর স্পর্শকাতর স্থানে কামড়

প্রতীক ছবি

নরসিংদী: জেলার বেলাবোতে এক কলেজ ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে।

সোমবার (১০ জুন) দুপুরে নির্যাতিতা কলেজ ছাত্রী বাদি হয়ে বেলাবো থানায় দুই বখাটেকে আসামি করে মামলা দায়ের করেন।

নির্যাতিত শিক্ষার্থী উপজেলার নারায়নপুর রাবেয়া মহাবিদ্যালয়ের একাদশ শ্রেণির দ্বিতীয় বর্ষের ছাত্রী। মামলায় অভিযুক্তরা হলেন- চর উজিলাব ইউনিয়নের চর আমলাব গ্রামের রাসেল ও নুরুল ইসলাম। উন্নত চিকিৎসার জন্য নির্যাতিত মেয়েটিকে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নির্যাতিত শিক্ষার্থী ও মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ৮ জুন রাত ১০টার দিকে ওই কলেজ ছাত্রী প্রকৃতির ডাকে সারা দিতে ঘর থেকে বাহিরে বের হয়। ওই সময় পূর্ব থেকে উৎ পেতে থাকা দুই বখাটে রাসেল ও নুরুল মেয়েটির মুখে কাপড় দিয়ে বেঁধে বাড়ির পাশে একটি নিচু জমিতে নিয়ে যায়। সেখানে তারা জোড় পূর্বক মেয়েটিকে ধর্ষণের চেষ্টা চালায়।

একটা সময় ধর্ষণে ব্যর্থ হয়ে মেয়েটির শরীরের বিভিন্ন স্পর্শকাতরস্থানে কামড়িয়ে ও কিলঘুষি দিয়ে গুরুতর আহত করে তারা। এ সময় সে জ্ঞান হারিয়ে ফেলে। পরে বখাটেরা তাকে মৃত ভেবে ফেলে রেখে পালিয়ে যায়।

এদিকে মেয়েটিকে না পেয়ে বাড়ির লোকজন ও প্রতিবেশিরা বিভিন্ন স্থানে খোঁজাখুজি শুরু করে। পরে রাত ১টার দিকে বাড়ির পাশে নিচু জমিতে মেয়েটিকে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে। মেয়েটিকে উদ্ধার করে বেলাবো স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। পরে অবস্থার অবনতি হলে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়।

বেলাবো থানার ওসি মো. ফকরুদ্দীন ভূইয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নির্যাতিত মেয়েটি দুই বখাটেকে আসামি করে মামলা করেছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সোনালীনিউজ/এমএইচএম

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue