বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯, ৭ অগ্রাহায়ণ ১৪২৬

ধসে পড়া ভবনের নিচে বায়জিদ, উদ্ধারে অভিযান চলছে

নারায়ণগঞ্জ প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৪ নভেম্বর ২০১৯, সোমবার ০১:৫৩ পিএম

ধসে পড়া ভবনের নিচে বায়জিদ, উদ্ধারে অভিযান চলছে

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ জেলার বাবুরাইলের তাঁতীবাজারে ৪ তলা ভবন ধসের ঘটনায় উদ্ধার অভিযান চলছে। প্রায় ২০ ঘণ্টা পেরিয়ে গেলেও আটকা পড়া শিশু বায়জিদকে এখনো উদ্ধার করা যায়নি। শিশুটি এখন জীবিত আছে কি না তাও জানাতে পারছেন না কেউ।  তবে শিশু ওয়াজিদকে জীবিত উদ্ধারের জন্য ভবনের ভিতরে রাখা হয়েছে অক্সিজেনের ব্যবস্থা।

রোববার রাতব্যাপী অভিযানের পর আজ সোমবার (৪ নভেম্বর) সকালে ফের উদ্ধার কাজ শুরু করেন ফায়ার সার্ভিসের কর্মীরা। 

পুলিশ জানায়, রোববার বিকেলে বিকট শব্দে হেলে পড়তে শুরু করে ৪ তলা ভবনটি একটি খালের ওপর ধসে পড়ে।  এই ঘটনায় আহত অবস্থায় চারজনকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে শোয়েব আহমেদ নামে এক স্কুলছাত্রকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে উদ্ধার কাজ শুরু করেছে।

স্থানীয়রা জানান, বাবুরাইল এলাকায় একটি খালের উপর ভবনটি ধসে পড়ে।  এ ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। ভবনের ভেতরে আরও লোকজন রয়েছে।   এরআগে ওই বাড়ির মালিককে একাধিক বার ভবনের ফটল স্থানীয় দেখালেও তিনি বিষয়টি তোয়াক্কা করেননি।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক আবদুল্লাহ আরেফিন জানান, রোববার বিকেল ৪টায় হঠাৎ করে চারতলা ভবনটি ধসে পড়েছে।  এতে একজন নিহত হয়েছেন।  ফায়ার সার্ভিসের একটি টিম উদ্ধার কাজ শুরু করেছে।

এই ঘটনায় ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে ৮ কর্মদিবসের মধ্যে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেয়া হয়েছে।

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue