বুধবার, ১৭ জুলাই, ২০১৯, ১ শ্রাবণ ১৪২৬

ধোনিকে অবসর নিতে দেবেন না লতা!

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১১ জুলাই ২০১৯, বৃহস্পতিবার ০৭:২৮ পিএম

ধোনিকে অবসর নিতে দেবেন না লতা!

ঢাকা: বিশ্বকাপের পরই ব্যাট-প্যাড তুলে রাখবেন মহেন্দ্র সিং ধোনি। এই বিশ্বকাপে তার সামনে সুযোগ ছিল আরেকটি বিশ্বকাপ জিতে ঘরে ফেরা। সেটা হলো না। মার্টিন গাপটিলের দুরন্ত থোয়ে রান আউট হয়ে যান ধোনি। একই সঙ্গে ভারতের স্বপ্নের সলিল সমাধিও ঘটে গেল। বিশ্বকাপের আগে থেকেই ধোনির অবসর নিয়ে গুঞ্জন শুরু হয়েছিল।

যদিও ধোনি ঘনিষ্ঠরা বলছেন, ধোনি কবে অবসর নেবেন সেটা একমাত্র তিনিই জানেন। এই ব্যাপারে তাঁর স্ত্রী সাক্ষীও নাকি গুণাক্ষর টের পাবেন না। এর আগে অধিনায়কত্ব ছাড়ার আগেও ধোনির চলাফেরা কেউ টের পাননি। হঠাৎ করেই তিনি জানিয়ে দিয়েছিলেন, নেতৃত্ব ছাড়ছেন! এবারও কি তেমনই কিছু হবে! এখনই অবশ্য এসব নিয়ে বলা মুশকিল।

তবে বিশ্বকাপ থেকে ভারতীয় দলের বিদায়ের পর ধোনির অবসর জল্পনা আরও জমাট বেঁধেছে। এমন খবর শুনে আঁতকে উঠেছেন ভারতরত্ন লতা মঙ্গেশকর। তিনিও এগিয়ে এসেছেন ধোনির অবসর রুখে দেওয়ার জন্য।  শচীন টেন্ডুলকারের সঙ্গে লতা মঙ্গেশকরের সুসম্পর্কের কথা ক্রিকেটপ্রেমীদের জানা। শচীন ভালো পারফর্ম করলে লতার শুভেচ্ছাবার্তা থাকত। কখনও বড় ম্যাচের আগে শচীনকে শুভকামনা জানাতেন তিনি। শচীন অবসর নিয়েছেন। তবে ক্রিকেটপ্রেমী লতা এখনও ভারতীয় দলের খোঁজ-খবর রাখেন। সেটাই যেন আরও একবার প্রমাণ হলো। বিশ্বকাপ থেকে ভারতীয় দলের বিদায়ের পর এখন প্রায় প্রতিটি সমর্থকরেই মন খারাপ। নিউজিল্যান্ডের কাছে এমন হার কেউ আশা করেননি। লতা মঙ্গেশকরেরও মন ভালো নেই। তার মধ্যে আবার ধোনির অবসরের খবর! তিনি আর নিজেকে সামলে রাখতে পারলেন না। ধোনিকে বার্তা দিলেন।

লতা মঙ্গেশকর বললেন, নমস্কার এম এস ধোনিজি। আজকাল আমি শুনতে পাচ্ছি যে আপনি নাকি অবসর নিয়ে নিতে চাইছেন! দয়া করে আপনি এমন কিছু ভাববেন না। দেশের জন্য আপনার খেলার এখনও প্রয়োজন রয়েছে। আপনার কাছে আমার অনুরোধ, অবসরের পরিকল্পনা আপনি মনে থেকে ঝেড়ে ফেলুন। লতা মঙ্গেশকরের এমন অনুরোধ এবার ধোনি রাখেন কি না সেটাই দেখার।

সোনালীনিউজ/আরআইবি/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue