মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯, ২ আশ্বিন ১৪২৬

নতুন করে আলোচনায় পূর্ণিমা

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৮ আগস্ট ২০১৯, রবিবার ০৪:৪০ পিএম

নতুন করে আলোচনায় পূর্ণিমা

ঢাকা: ঢাকাই চলচ্চিত্রের তুমুল জনপ্রিয় নায়িকা পূর্ণিমা। প্রায় দুই যুগ ধরে অভিনয় করে দর্শক মাতিয়ে আসছেন তিনি। বলা হয়ে থাকে রূপে গুণে অনন্যা পূর্ণিমা তরুণদের ক্রাশ।

সেই সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমেও সরব পূর্ণিমা। ফেসবুক ও ইন্সট্রাগ্রামে নিয়ম করেই তিনি ছবি পোস্ট করেন। তার ভক্তরা সেসব ছবি লুফে নেন। বইয়ে দেন মন্তব্যের বন্যা।

ফেসবুকে দিলারা হানিফ পূর্ণিমা নামে ব্যক্তিগত আইডিতে ৫ হাজার বন্ধুর পাশাপাশি তাকে অনুসরণ করা ভক্তের সংখ্যা ৩ লাখ ৪৭ হাজারেরও বেশি। শুধু পূর্ণিমা নামের ফেসবুক পেজে এ নায়িকার ফলোয়ার অনেক আগেই ১০ লাখ ছাড়িয়েছে।

এবার ১০ লাখ ফলোয়ার হলো তার ইন্সট্রাগ্রামেও। সামাজিক যোগাযোগ মাধ্যম হিসেবে নতুন হলেও এরই মধ্যে বেশ জনপ্রিয়তা পেয়েছে ইন্সট্রাগ্রাম। ২০১৭ সাল থেকে এটি বাংলাদেশেও জনপ্রিয়। তার সুবাদে দেশীয় তারকারা ইন্সট্রাগ্রামে অ্যাকাউন্ট চালু করেন। পূর্ণিমাও তাদের অন্যতম। ছবি শেয়ারিং এই সাইটে আজ রোববার তার অনুসরণকারীর সংখ্যা ১০ লাখ পূর্ণ হলো।

এর আগে বাংলাদেশের তারকাদের মধ্যে তাহসান খান, নুসরাত ফারিয়া ১০ লাখ ফলোয়ারের খাতায় নাম লেখান। বর্তমানে ইন্সট্রাগ্রামে নুসরাত ফারিয়ার ১৯ লাখ ও তাহসানের ১২ লাখ ভক্ত রয়েছে।

প্রসঙ্গত, অষ্টম শ্রেণির ছাত্রী থাকাকালীন ১৯৯৭ সালে জাকির হোসেন রাজুর ‘এ জীবন তোমার আমার’ সিনেমা দিয়ে অভিষেক হয় পূর্ণিমার। সেই ছবিতে তার নায়ক ছিলেন রিয়াজ। এরপর রিয়াজের বিপরীতে তিনি ২৫টির বেশি সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন। এছাড়া পূর্ণিমা সফল হয়েছেন রুবেল, মান্না, আমিন খান, ফেরদৌস, শাকিব খান প্রমুখ নায়কদের সঙ্গে।

সোনালীনিউজ/এইচএন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue