বৃহস্পতিবার, ২৩ জানুয়ারি, ২০২০, ৯ মাঘ ১৪২৬

নতুন বিজ্ঞাপনের মডেল হলেন মাশরাফি

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার ০৪:১৯ পিএম

নতুন বিজ্ঞাপনের মডেল হলেন মাশরাফি

ঢাকা : বাংলাদেশের ক্রিকেটে ভরসার আরেক নাম মাশরাফি বিন মর্তুজা। দীর্ঘ বিরতির পর আবার মাঠে ফিরেছেন তিনি। খেলার পাশাপাশি তাকে প্রায়ই দেখা যায় বিজ্ঞাপনেও। সেই ধারাবাহিকতায় আবারো নতুন বিজ্ঞাপন নিয়ে হাজির হতে যাচ্ছেন মাশরাফি।

বিপিএল শুরুর আগে মাশরাফি ঘুরে এসেছেন গাজীপুরের চন্দ্রায় ওয়ালটনের কারখানা থেকে। ওয়ালটনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন তিনি। এবার হয়েছেন ওয়ালটন স্মার্ট রেফ্রিজারেটরের বিজ্ঞাপনের মডেল।

জানা গেছে, সম্প্রতি কক্সবাজারে ওই বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নেন মাশরাফি। বিজ্ঞাপনটি নির্মাণে সার্বিক তত্ত্বাবধান করেন কোম্পানির নির্বাহী পরিচালক আমিন খান, উপনির্বাহী পরিচালক ফিরোজ আলম, অতিরিক্ত পরিচালক মিলটন আহমেদ এবং রেফ্রিজারেটরের ব্র্যান্ড ম্যানেজার জীবন আহমেদ।

‘ফিল্মি ফিচারস’ প্রোডাকশন হাউজের ব্যানারে ওয়ালটন স্মার্ট রেফ্রিজারেটরের বিজ্ঞাপন চিত্রটি নির্মাণ করছেন মাইনুদ্দিন সিয়াম। শিগগিরই দেশের সব টেলিভিশন চ্যানেল এবং অনলাইন মাধ্যমে বিজ্ঞাপনটি প্রচারিত হবে বলে জানা গেছে।

বিজ্ঞাপনটি নিয়ে জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা বলেন, ‘ঘরোয়া এবং আন্তর্জাতিক ক্রিকেটের সঙ্গে ওয়ালটনের সম্পৃক্ততা দেখে আমি এই কোম্পানির প্রেমে পড়ি।

ওয়ালটনের কারখানা পরিদর্শন করে তাদের প্রতি আমার ভালো লাগা বহুগুণ বেড়ে গেছে। আসলে দেশের উন্নয়ন করতে হলে দেশীয় শিল্পপ্রতিষ্ঠান গড়ে তোলার বিকল্প নেই। এই প্রতিষ্ঠানের সঙ্গে থাকতে পেরে আমারও খুব ভালো লাগছে।’

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue