শুক্রবার, ০৬ ডিসেম্বর, ২০১৯, ২১ অগ্রাহায়ণ ১৪২৬

নতুন ব্যবসা শুরু করলেন শাকিব

বিনোদন প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৭ জুলাই ২০১৯, বুধবার ০৪:৫২ পিএম

নতুন ব্যবসা শুরু করলেন শাকিব

ঢাকা : অভিনয়ের পাশাপাশি শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এস কে ফিল্মস থেকে নিয়মিত চলচ্চিত্র প্রযোজনার খবর সবার জানা। ঢালিউডের এই নায়ক এবার নতুন এক ব্যবসায় জড়িয়েছেন।

দর্শকেরা যেন প্রেক্ষাগৃহে ভালো মানের পর্দায় ছবি দেখতে পারেন সেই উদ্যোগ নিয়েছেন। এই ঈদেই তা বাস্তবায়নও করার সিদ্ধান্ত চূড়ান্ত করেছেন। ঈদে দেশের দুই শতাধিক প্রেক্ষাগৃহে তাঁর প্রতিষ্ঠান থেকে বসানো হচ্ছে অত্যাধুনিক প্রজেকশন মেশিন। রোববার রাতে  আলাপে তেমনটাই জানালেন এই নায়ক।

শুটিং শেষে শাকিব খান এখন মনের মতো মানুষ পাইলাম না ছবির ডাবিংয়ের কাজ করছেন। ঈদে মুক্তির অপেক্ষায় আছে ছবিটি। জাকির হোসেন রাজু পরিচালিত এই ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন বুবলী।

এদিকে গত সোমবার থেকে তাঁর প্রযোজনা প্রতিষ্ঠানের নির্মিত বীর ছবির শুটিংও শুরু হয়েছে। এরই ফাঁকে নতুন উদ্যোগ প্রসঙ্গে জানতে চাইলে শাকিব বলেন, ‘শুধু ব্যবসায়িক ভাবনা থেকে এমনটা করার সিদ্ধান্ত নিইনি। চলচ্চিত্রের প্রতি দায়বদ্ধতা থেকে এটা করছি। একজন প্রযোজক সিনেমায় কোটি কোটি টাকা লগ্নি করেন। অথচ দুর্বল প্রজেকশন মেশিনের কারণে দর্শকেরা আনন্দ নিয়ে ছবিটি দেখতে পারেন না। ছবির আসল রং এবং শব্দ পাওয়া যায় না। এতে অনেক বড় বাজেটের এবং ভালো মানের ছবি ব্যবসায়িকভাবে ক্ষতিগ্রস্ত হয়।’

সোনালীনিউজ/এমটিআই