বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯, ৭ অগ্রাহায়ণ ১৪২৬

নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০১৯, রবিবার ১২:৩৯ পিএম

নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রেহাইচর এলাকার সিএন্ডবি ঘাট মহনন্দা নদী থেকে মোহাম্মদ তুহিন (৩৪) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (৮ সেপ্টেম্বর) ভোর সোয়া ৭টায় স্থানীয়দের দেয়া খবরের ভিত্তিতে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

তুহিন রেহাইচর গ্রামের গোলাম রাব্বানীর ছেলে বলে জানিয়েছে পুলিশ। এ বিষয়ে সদর মডেল থানার কন্ট্রোল রুমের দায়িত্বরত অফিসার এএসআই হামিদুল ইসলাম জানান, খুব ভোরে মহানন্দা নদীর সিএন্ডবি ঘাট এলাকায় একটি মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেন স্থানীয় বাসিন্দারা। পরে খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহটি উদ্ধার করে এবং আশেপাশে তদন্তে মরদেহটি ওই এলাকার গোলাম রাব্বানীর ছেলে তুহিনের বলে জানা গেছে। যুবকের পরনে টি-শার্ট ও জিন্স প্যান্ট ছিলো।

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সারোয়ার আলম জানান, উদ্ধারের সময় মরদেহের নাক ও কান দিয়ে রক্ত বের হতে দেখা গেছে এবং তার প্যান্টের পকেট থেকে একটি ভিভো মোবাইল সেট পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে কেউ তাকে হত্যা করে মরদেহ নদীতে ফেলে গেছে।

এদিকে ময়নাতদন্তের জন্য মরদেহটি চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। আর ময়নাতদন্ত শেষে বলা যাবে প্রকৃতপক্ষে এটা হত্যা না আত্মহত্যা।

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue