রবিবার, ২১ জুলাই, ২০১৯, ৬ শ্রাবণ ১৪২৬

নবম ওয়েজ বোর্ড কার্যকরের দাবি সাংবাদিক নেতাদের

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০২ মে ২০১৯, বৃহস্পতিবার ১০:০১ এএম

নবম ওয়েজ বোর্ড কার্যকরের দাবি সাংবাদিক নেতাদের

ঢাকা: নবম ওয়েজ বোর্ড কার্যকর ও অবিলম্বে গণমাধ্যম কর্মী আইন পাস করার দাবি জানিয়েছে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)। সেইসঙ্গে সাংবাদিকদের অর্থনৈতিক ও সামাজিক নিরাপত্তা নিশ্চিত করার দাবি জানিয়েছেন সাংবাদিক নেতারা।

বুধবার দুপুরে মহান মে দিবস উপলক্ষে ইউনিয়ন কার্যালয়ে যৌথভাবে এই আলোচনা সভার আয়োজন করে বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)।

বিএফইউজের সভাপতি মোল্লা জালালের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন বিএফইউজে’র মহাসচিব শাবান মাহমুদ, সহ-সভাপতি সৈয়দ ইশতিয়াক রেজা, কার্য নির্বাহী কমিটির সদস্য নূরে জান্নাত আখতার সীমা, ডিইউজে’র সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী, বিএফইউজের সাবেক কোষাধ্যক্ষ আতাউর রহমান, সাংবাদিক মানিক লাল ঘোষ ও আসাদুজ্জামান।

সভা পরিচালনা করেন ডিইউজে’র যুগ্ম সম্পাদক আখতার হোসেন।

সভায় সাংবাদিক নেতারা বলেন, নবম ওয়েজবোর্ড কার্যকরে বিলম্ব হওয়ায় গণমাধ্যম কর্মীরা চরম অর্থনৈতিক টানা পোড়েনে দিনাতিপাত করছেন। বর্তমান বাজার পরিস্থিতিতে গণমাধ্যম কর্মীদের জীবন যাত্রা দুর্বিষহ হয়ে ওঠেছে। সাংবাদিক নেতারা তাই অবিলম্বে সব প্রতিবন্ধকতা দূর করে নবম ওয়েজবোর্ড কার্যকরের জন্য সরকারের প্রতি আহ্বান জানান।


সোনালীনিউজ/ঢাকা/আকন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue