রবিবার, ০৮ ডিসেম্বর, ২০১৯, ২৪ অগ্রাহায়ণ ১৪২৬

নামাজ-রোজা নিয়ে ব্যস্ত নায়লা নাঈম!

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৯ মে ২০১৯, রবিবার ০২:৪৭ পিএম

নামাজ-রোজা নিয়ে ব্যস্ত নায়লা নাঈম!

নায়লা নাঈম

ঢাকা: রমজানে রুটিন চেঞ্জ হয়েছে আলোচিত ও সমালোচিত মডেল ও অভিনেত্রী নায়লা নাঈমের। তিনি জানিয়েছেন, ন’বছর বয়সে প্রথম রোজা রাখার চেষ্টা করি। ১১ বছর বয়স থেকে নিয়মিত রাখি। আর  এজন্যই রমজান আসলে রুটিনটা টোটালি চেঞ্জ হয়ে যায়। অফিস নিয়ে তো ব্যস্ততা আছেই। রোজা রেখে টায়ার্ড হয়ে যাই... নামাজ রোজা আর অফিস নিয়েই এখন ব্যস্ত।

ডেন্টাল হোম এর পর নতুন ব্যবসায় নেমেছেন নায়লা নাঈম। এখন রেস্টুরেন্ট ব্যবসা যুক্ত হয়েছে। চেম্বার আর রেস্টুরেন্ট একই এলাকায়। খিলগাঁওয়ে। অবশ্য রেস্টুরেন্ট কয়েকজন বন্ধু দেখা-সোনা করেন। এটা যৌথ ব্যবসা।

বিয়ে নিয়ে আলোচিত এই অভিনেত্রী বলেন, ‘সোজাসাপ্টা ভাবে বলতে গেলে বিয়ে নিয়ে আমার কমপ্লেক্স রয়েছে। বিয়ের করবো কি না, এই মুহূর্তে কিছু বলতে পারছি না। এখনও সিদ্ধান্তে উপনীত হতে পারিনি। তাছাড়া একটা ছেলে এসে আমার সঙ্গে খাপ খাওয়াবে কীভাবে সেটা একটা বিষয়। 

কেননা আমি তো নানান কাজে ব্যস্ত থাকি। এই যে আমার চেম্বার, রেস্টুরেন্ট, শোবিজ অঙ্গন এছাড়াও আমার কতগুলো পোশাপ্রাণী রয়েছে, যাদের পেছনে আমাকে অনেক সময় দিতে হয়। এছাড়া রয়েছে পরিবার, মা-বাবা। এতোকিছুর পরে স্বামীকে সময় কীভাবে দেব?। তবে স্থির হতে হবে, আরেকটু সময় নেব।


 নায়লার পরিবারে রয়েছে শুধু মা-বাবা,আর এক ভাই। ভাই ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি থেকে বিবিএ শেষ করে এখন জার্মানিতে। দুই মাস হলো জার্মানির একটা ইউনিভার্সিটিতে পোস্ট গ্রাজুয়েশনে ভর্তির সুযোগ পেয়েছে।


ঈদের কাজ নিয়ে নায়লা নাইম বলেন, উল্লেখযোগ্য নেই... তবে বলবো, ঈদের আগেই জানাব...


সোনালীনিউজ/বিএইচ