শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬

নারীদের ফ্যাশনে নতুন ট্রেন্ড ‘নাকের চুল’!

নিউজ ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৬ মে ২০১৯, রবিবার ০২:৪২ পিএম

নারীদের ফ্যাশনে নতুন ট্রেন্ড ‘নাকের চুল’!

ঢাকা: দিন দিন নিত্য নতুন ফ্যাশন বের হচ্ছে। বিশেষ করে নারীদের ফ্যাশনের যেন শেষ নেই। নখে নেইলপলিশে পিঁপড়ে আটকে রাখা থেকে বড় বড় ভ্রু-এর মতো অদ্ভুত সব ট্রেন্ড তৈরি হচ্ছে। কিন্তু অবাক করার মতো নাকের লম্বা লোমগুচ্ছ তৈরি করা বা বাইরে থেকে জোর করে তা নাকে লাগানোর মতো ফ্যাশন ট্রেন্ড সত্যিই অভাবনীয়। এই নতুন নতুন ফ্যাশনগুলো অদ্ভুত হলেও ফ্যাশন প্রিয় মানুষগুলো এইগুলো খুব ভালোবেসেই গ্রহণ করছেন।

এতদিন মানুষ নাকের ভিতর থেকে বাইরে বেরিয়ে আসা লোম ট্রিম, ওয়াক্স বা তুলে ফেলতেই ছিল ব্যস্ত। কিন্তু এখন আর সেই ঝামেলা নেই। কারণ, বর্তমান ট্রেন্ড অনুযায়ী নাকের ভিতর থেকে বেরিয়া আসা লম্বা লোমগুচ্ছই সুপারহিট। এই ফ্যাশন নারীদের কাছে এতটাই জনপ্রিয়তা পেয়েছে যে, চোখে আইল্যাশ লাগানোর মতো নাকেও কৃত্রিম লোমগুচ্ছ লাগাচ্ছেন ফ্যাশন প্রেমিকরা।  

বিভিন্ন দেশেই এখন সুপারহিট এই ফ্যাশন ট্রেন্ড। ইনস্টাগ্রামে এমন অনেক ছবিও পোস্ট করতে দেখা যাচ্ছে তাদের। বেশিরভাগ সময়ই ব্যতিক্রম ট্রেন্ড মানুষের মন জয় করে। এই অদ্ভুত ফ্যাশন আচমকা দেখলে মনে হবে নাকের ভিতর থেকে মাকড়সা উঁকি দিচ্ছে। নাকের লোম এমনিতে বাইরের ধুলোবালি, ব্যাকটেরিয়াকে আটকাতে সাহায্য করে। তবে এরকম বড় নাকের লোম তা শারীরিক কোনো ক্ষতি বা সাহায্য করবে কি না তা নিশ্চিত নয়।


সোনালীনিউজ/ঢাকা/আকন