শুক্রবার, ২৯ মে, ২০২০, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭

নার্ভাস নাইনটিজের শিকার ইমরুল

ক্রীড়া প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৮ অক্টোবর ২০১৯, শুক্রবার ০৬:৫৫ পিএম

নার্ভাস নাইনটিজের শিকার ইমরুল

ঢাকা: আগের রাউন্ডে দারুণ ডাবল সেঞ্চুরি করা ইমরুল কায়েস সেরা ছন্দে থাকার প্রমাণ দিলেন আবারও। পর পর আরেকটি সেঞ্চুরির সম্ভাবনা জাগিয়ে থেমেছেন ৭ রানের আক্ষেপ নিয়ে। তবু রাজশাহীর বিপক্ষে লিড নেওয়ার পথে আছে তার দল। খুলনায় প্রথম স্তরের ম্যাচে ৬ উইকেটে ২২৭ রান তুলে দিন শেষ করেছে খুলনা। রাজশাহী থেকে পিছিয়ে আছে ৩৪ রানে। ইমরুল রান আউটে কাটা পড়েন ৯৩ রানে। তুষার ইমরান করেন ৪৩ রান। নুরুল হাসান  অপরাজিত আছেন ৩৪ রানে।

সকালে ব্যাটিং শুরু করে শুরুতেই সৌম্য সরকারকে হারায় খুলনা। দ্বিতীয় উকেটে এনামুল হক বিজয়ের সঙ্গে মিলে প্রথম প্রতিরোধ গড়েন ইমরুল। ৭৫ রানের জুটির পর ৩৪ করে ফিরে যান বিজয়। এরপর অভিজ্ঞ তুষার জমে যান ইমরুলের সঙ্গে। দুজনে মিলে থিতু অবস্থায় নিয়ে যাচ্ছিলেন খুলনাকে। ১৬৭ রানে ইমরুল রান আউটে কাটা পড়লে ভাঙে ৮৫ রানের জুটি। আগের ম্যাচে ডাবল সেঞ্চুরি করা ইমরুল এবারও ব্যাটে রান ফোয়ারা বইয়ে ভারত সফরের টেস্ট দলে থাকার দাবি জোরালো করেছেন।

সঙ্গী বিচ্ছেদের পর থিতু হওয়া তুষারও ফেরেন খানিক পর। ১৪৩ বলে ৪৩ রান করে দৌড় থামান শেষবার জাতীয় লিগে নামা তুষার। রাজশাহীর হয়ে শফিউল ইসলাম আর তাইজুল ইসলাম নিয়েছেন ২টি করে উইকেট। দিনশেষে অধিনায়ক আব্দুর রাজ্জাক ৭ ও সোহান ৩৪ রান নিয়ে খেলছেন।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue