বুধবার, ২১ আগস্ট, ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬

নায়ক সিয়ামকে এক নজর দেখতে হুড়োহুড়ি

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৮ জুলাই ২০১৯, বৃহস্পতিবার ১২:৫২ এএম

নায়ক সিয়ামকে এক নজর দেখতে হুড়োহুড়ি

ঢাকা: বাংলাদেশের চলচ্চিত্র এখন আইসিইউতে রয়েছে। ধিক ধিক করে চলছে। এফডিসিতে আগের সেই কোলাহল নেই। চলচ্চিত্র টিকে আছে নামে মাত্র। নায়ক-নায়িকাদের হাতে ছবি নেই। দু-একজন করছে বটে। তাদের মাঝে অন্যতম সিয়াম। এর মাঝেই তিনি তরুণ ভক্তকূলের মাঝে প্রচণ্ড সাড়া ফেলে দিয়েছেন।

সিয়াম যে কতটা জনপ্রিয় তা দেখা গেল ‘বিশ্বসুন্দরী’র শুটিং স্পটে। এই ছবিটি পরিচালনা করছেন চয়নিকা চৌধুরী। এই ছবির শুটিং করতে সিয়াম এখন অবস্থান করছেন নরসিংদির শিবপুরে। সোমবার নরসিংদীর শিবপুরেই বিশ্বসুন্দরীর সেটে সিয়ামকে এক নজর দেখতে ভিড় করে হাজারো মানুষ। বিশেষ করে ওই অঞ্চলের  স্কুল কলেজের শিক্ষার্থীরা আসেন সিয়ামকে দেখতে। 

ভক্তদের সেই ভিড়ের  ২ মিনিটের বেশি একটি ভিডিও নিজের ফেসবুকে পেজে পোস্ট করেছেন সিয়াম।  সেখানে দেখা যায়, শুটিংরুম থেকে বের হয়ে আসছেন সিয়াম। আর তাকে এক নজর দেখতে বাইরে অপেক্ষা করছে শত শত শিক্ষার্থী ও গ্রামবাসী। তাদের মাঝে হুড়োহুড়িও হয়েছে। এ সময় তাদের সঙ্গে সিয়াম কথা বলেছেন, হাত মিলিয়েছেন। দিয়েছেন অটোগ্রাফও।

ভক্তদের এমন ভালোবাসায় উচ্ছ্বসিত ’পোড়ামন- ২’ ’দহন’ ও ফাগুন হাওয়ার ছবির এই নায়ক।  তিনি সংবাদমাধ্যমকে বলেন, ‘সিনেমায় বেশি দিনের ক্যারিয়ার নয় আমার তবুও এত এত দর্শকদের ভালোবাসায় আমি মুগ্ধ। ছুটে আসা মানুষদের সঙ্গে দারুন এক সময় কাটালাম। যতদূর পেরেছি তাদের সঙ্গে কথা  বলেছি ওদের সঙ্গে সময় কাটানের চেষ্টা করেছি। সময়টা আমার জন্য স্মরণীয় হয়ে থাকবে।

‘বিশ্ব সুন্দরী’ ছবিতে সিয়ামের বিপরীতে অভিনয় করছেন পরীমনি।  এতে আরও অভিনয় করেছেন  চম্পা, আনন্দ খালেদ, সীমান্তসহ অনেকে। 

সোনালীনিউজ/আরআইবি