বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭

নিউইয়র্কে করোনায় আরও ৪ বাংলাদেশির মৃত্যু

নিউইয়র্ক প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০২ মে ২০২০, শনিবার ০১:০২ পিএম

নিউইয়র্কে করোনায় আরও ৪ বাংলাদেশির মৃত্যু

ঢাকা: যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে স্থানীয় সময় শুক্রবার করোনায় আক্রান্ত হয়ে ৪ জন ও নিউজার্সিতে একজন বাংলাদেশির মৃত্যু হয়েছে। এ নিয়ে মহামারি করোনায় নিউইয়র্কে প্রাণ দিলেন ২০৮ ও নিউজার্সিতে ৮ বাংলাদেশি। আর গত ৪৫ দিনে করোনায় আক্রান্ত হয়ে যুক্তরাষ্ট্রের ৬ রাজ্যে মারা গেছেন মোট ২২৮ জন বাংলাদেশি।

শুক্রবার নিউইয়র্কে যে ৪ জন  মারা গেছেন তার মধ্যে রয়েছেন ৮৭ বছর বয়সী একজন নারী। তিনি সুরাইয়া আহমেদ- নিউইয়র্কের পরিচতি মুখ সাহিত্যিক ও ফার্মাসিস্ট ফেরদ্যেস সাজেদীন ও চারুশিল্পী বাশিরুল হক বিল্টুর শাশুড়ি। শুক্রবার সকালে লং আইল্যান্ডের উইনথ্রপ হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। আরেকজন হচ্ছেন ব্রুকলিনের বাসিন্দা মোহাম্মদ সামসুদ্দিন (৫৫)। নি:সঙ্গ জীবন যাপনকারী সামসুদ্দিন বেশ কয়েকমাস ধরে কর্মহীন জীবনে কিছুটা হতাশাগ্রস্ত ছিলেন। শুক্রবার ভোর রাতে তার রুমমেটরা তাকে মৃত অবস্থায় দেখতে পয়ে পুলিশ কল করে। তাকে হাসপাতালে নেওয়া হলে পরীক্ষায় জানা যায় তিনি করোনা সিনট্রম নিয়ে মারা গেছেন। 

এদিন আরো মারা গেছেন কুইন্সের সানিসাইড মসজিদের মুয়াজ্জিন মোহাম্মদ ফরিদ ভূঁইয়া (৭২) ও লং আইল্যান্ডের বাসিন্দা ও পেশায় সেলস পার্সন রথীন্দ্র নাথ কুমার সরকার (৫৫)। আর নিউজার্সির প্যাটারসন সিটিতে মারা গেছেন আব্দুল কাদের মাখন (৭১)।

সোনালীনিউজ/টিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue