শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬

নিককে শুটিং সেটে কাঁদালেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০১৯, সোমবার ১১:০০ এএম

নিককে শুটিং সেটে কাঁদালেন প্রিয়াঙ্কা

ঢাকা : বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া সঙ্গে ২০১৮ সালের ডিসেম্বরে ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে খ্রিস্টান ও হিন্দু উভয় রীতিতে মেনে তার চেয়ে ১১ বছরের ছোট মার্কিন পপতারকা নিক জোনাসকে বিয়ে করেন।

প্রিয়াঙ্কা জানিয়েছেন, সোনালি বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিংক’ অল্প বয়সে পালমোনারি ফিব্রোসিস রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন। এই চলচ্চিত্র ‘দ্য স্কাই ইজ পিংক’-এর শেষ দৃশ্য তাঁর স্বামী, মার্কিন পপতারকা নিক জোনাসের চোখে জল এনে দিয়েছে।

সম্প্রতি টরন্টো চলচ্চিত্র উৎসবে এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেন, তাঁর বিয়ের মাত্র চারদিন আগে ছবির শুটিং করেছেন। শুটিং সেটেই বিয়ের প্রস্তুতি সেরেছেন। আর তাতে সাহায্য করেছেন তাঁর সহ-প্রযোজকরা ও পরিচালক স্বয়ং।

ওই অনুষ্ঠানেই পরিচালক সোনালি বোস বলেন, ওদের বিয়ের আগে শেষ দৃশ্য শুট করার সময় নিক আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন।

‘আমরা তাঁকে (নিক) শেষের দিকে আসতে বলেছিলাম, কারণ আমরা কিছু প্রচারের কাজ করছিলাম, কেক বানাচ্ছিলাম। কিন্তু সে একটু আগেই চলে এসেছিল। প্রিয়াঙ্কা তখন খুব খুব আবেগময় দৃশ্যের শুট করছিল। ফোঁপানোর আওয়াজ কানে এলো। ঘুরে তাকাতেই দেখি, নিক আমার পাশে দাঁড়িয়ে আছে। কাঁদছিল সে,’ বলেন সোনালি বোস।এরপর প্রিয়াঙ্কাকে সোনালি বলেন, ‘তুমি তোমার স্বামীকে কাঁদিয়েছ। ওটা অসাধারণ এক দৃশ্য।’

ছবিতে আরো রয়েছেন দঙ্গলকন্যা জাইরা ওয়াসিম, যিনি সম্প্রতি তাঁর পেশা ‘ধর্মীয় বিশ্বাসের সঙ্গে সাংঘর্ষিক’ বলে বলিউড ছাড়ার ঘোষণা দিয়েছেন। এ ছবিতে আরো রয়েছেন নির্মাতা-অভিনেতা ফারহান আখতার ও রোহিত সারাফ। ১১ অক্টোবর বড়পর্দায় উঠবে ছবিটি।

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue