শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬

ভক্তের কাণ্ড

নিকের প্রশংসা করে হবু স্বামীকে ডিভোর্সের ইচ্ছে!

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৬ মে ২০১৯, রবিবার ০১:০৬ পিএম

নিকের প্রশংসা করে হবু স্বামীকে ডিভোর্সের ইচ্ছে!

প্রিয়াঙ্কা চোপড়া ও তাঁর স্বামী নিক জোনাস। ছবি : ইনস্টাগ্রাম

ঢাকা: এক বছর আগে, ২৫ মে প্রথমবার দেখা হয়েছিল মার্কিন গায়ক-গীতিকার নিক জোনাস ও বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার। তারপর প্রেম, রাজকীয় বিয়ে, অভিজাত অভ্যর্থনা—আজও বিশ্ববাসী অবিরাম প্রত্যক্ষ করে চলেছে তাঁদের আন্তর্জাতিক রোমান্স। আর প্রথম দেখার বিশেষ দিনটি বিশেষভাবে উপভোগ করবেন না, তা কি হয়। করলেনও। একে অন্যকে প্রশংসায় ভাসালেন এই আদুরে যুগল।

সহস্র মাইল দূরের দুই দেশে বড় হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। ভালোবাসা তাঁদের যুগলবন্দি করেছে। সেই যৌথতার এক বছর পূর্ণ হয়েছে। গতকাল শনিবার তাঁরা উদযাপন করলেন ‘ফার্স্ট ডেটের’ বর্ষপূর্তি। সম্প্রতি ইউনিসেফের শুভেচ্ছাদূত প্রিয়াঙ্কা ইথিওপিয়ায় গিয়েছিলেন কল্যাণমূলক কাজে। সেখান থেকে ফিরে নিশ্চয়ই মার্কিন গায়কের বিশেষ উপহার পেয়েছেন!

প্রথম দেখার বর্ষপূর্তি উপলক্ষে ফটোব্লগিং সাইট ইনস্টাগ্রামে একটি রোমান্টিক ছবি পোস্ট করেছেন নিক জোনাস। ছবিটি কান চলচ্চিত্র উৎসবে তোলা। হলিউড ছবি ‘বিউটি অ্যান্ড দ্য বিস্ট’-এ বেলি ও প্রিন্স অ্যাডাম সেভাবে সেজেছিলেন, সেইরূপে সেজেছেন প্রিয়াঙ্কা-নিক। আর তার কারণও নিশ্চয়ই আছে। ক্যাপশনে সেটি প্রকাশ করতে দ্বিধা করেননি নিক।

নিক লিখেছেন, এক বছর আগে আজকের দিনে (শনিবার) বন্ধুবান্ধব মিলে হলিউড ছবি ‘বিউটি অ্যান্ড দ্য বিস্ট’ দেখতে গিয়েছিলেন। সেখানেই দেখা হয় প্রিয়াঙ্কার সঙ্গে। আর তারপর ‘সেরা বন্ধু’ থেকে ‘সুন্দরী স্ত্রী’। যৌথতার এই যাত্রায় প্রিয়াঙ্কার প্রতি কৃতজ্ঞতা জানাতে ভোলেননি নিক।

নিক আরো লিখেছেন, ‘প্রতিটি দিন তুমি আমার আনন্দের উৎস হয়ে ওঠো। আমার জীবনের অফুরন্ত প্রেরণা তুমি। তোমার স্বামী হতে পেরে আমি সম্মানিত। আমি তোমাকে ভালোবাসি, প্রিয়াঙ্কা।’ উত্তরে প্রিয়াঙ্কাও জানিয়েছেন, তাঁর জীবনের সেরা ঘটনাটা হলো নিককে পাওয়া। ‘আই লাভ ইউ, ব্যাবস,’ পিসির উত্তর।

প্রিয়াঙ্কা-নিকের এই প্রকাশ্য ভালোবাসায় উচ্ছ্বসিত ভক্তকুল। নিকের পোস্টের নিচে বইছে প্রশংসার বন্যা। নিকের পোস্টে এ পর্যন্ত লাইক পড়েছে ২৬ লাখের বেশি। প্রিয়াঙ্কার প্রতি নিকের অফুরন্ত হৃদয়ছোঁয়া ভালোবাসায় মুগ্ধ অনুরাগীরা। মন্তব্য-ঘরে এক ভক্ত তো লিখেই ফেলেছেন, ‘আমার হবু স্বামী যদি এভাবে আমায় নিয়ে না বলে, তবে ওকে ডিভোর্স দিয়ে দেব।’

আরেক ভক্ত এককাঠি সরেস। নিকের উদ্দেশে লিখেছেন, ‘এত আদর করে বলা থামাও তো, আমাদের হৃদয় যে আর নিতে পারছে না।’

প্রিয়াঙ্কা চোপড়া নিজেও প্রথম বার্ষিকীর উদযাপন ভক্তদের সঙ্গে ভাগাভাগি করেছেন। ক্যাপশনে নিককে ‘চিরকালের সেরা স্বামী’ অভিধা দিয়েছেন। আর কি চাই নিকের!

২০১৮ সালের ডিসেম্বরে ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে খ্রিস্টান ও হিন্দু উভয় রীতিতে বিয়ে করেন ৩৬ বছরের প্রিয়াঙ্কা ও ২৬ বছরের নিক। সেই থেকে এই যুগলের প্রকাশ্য রোমান্স আলোচনার কেন্দ্রে। তাঁদের ভক্তসংখ্যা বেড়েই চলেছে। সূত্র : হিন্দুস্তান টাইমস

সোনালীনিউজ/বিএইচ