সোমবার, ৩০ মার্চ, ২০২০, ১৬ চৈত্র ১৪২৬

নিখোঁজের চার দিনপর দুই বোনসহ ৪ ছাত্রী উদ্ধার 

ময়মনসিংহ প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার ০৯:৫৮ এএম

নিখোঁজের চার দিনপর দুই বোনসহ ৪ ছাত্রী উদ্ধার 

ময়মনসিংহ : দুইজন স্নাতক, একজন উচ্চ মাধ্যমিক ও অপর একজন মাদরাসার সপ্তম শ্রেণির ছাত্রী বাড়ি থেকে বের হয়ে নিখোঁজের চার দিন পর দুই বোনসহ ৪ ছাত্রীকে উদ্ধার করেছে ময়মনসিংহ গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বুধবার (২৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার একটি বাসা থেকে তাদের উদ্ধার করা হয়। ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ২২ ফেব্রুয়ারি সকালে ময়মনসিংহের ফুলপুর উপজেলার পূর্ব বাখাইল এলাকার নিজ বাড়ি থেকে শিক্ষা প্রতিষ্ঠানে যাওয়ার উদ্দেশ্যে বের হয়ে আর বাড়ি ফেরেনি দুই বোনসহ ওই চার ছাত্রী। পরে পরিবারের সদস্যরা অনেক খোঁজাখুঁজি করেও তাদের সন্ধান না পেয়ে নিখোঁজের দুই দিন পর ২৪ ফেব্রুয়ারি ফুলপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। অবশেষে নিখোঁজের চার দিন পর বুধবার ওই চারজন ছাত্রীকে গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার একটি বাসা থেকে উদ্ধার করে গোয়েন্দা পুলিশ।

তিনি বলেন, উদ্ধার হওয়া ছাত্রীদের মধ্যে দুইজন স্নাতক, একজন উচ্চ মাধ্যমিক ও অপর একজন মাদরাসার সপ্তম শ্রেণির ছাত্রী।তবে কীভাবে তারা নিখোঁজ হয়েছিল সে ব্যাপারে কোনো তথ্য জানাননি ডিবি পুলিশের এই কর্মকর্তা।

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue