মঙ্গলবার, ১৮ জুন, ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬

নিজের প্রেমিকাকে হত্যা করে ধর্ষণ করল যুবক

নরসিংদী প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১২ জুন ২০১৯, বুধবার ০৫:৩১ পিএম

নিজের প্রেমিকাকে হত্যা করে ধর্ষণ করল যুবক

ছবি সংগৃহীত

নরসিংদী: বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমের সম্পর্ক গড়ে তুলেও মনোবাসনা পুরন হচ্ছিল না। তাই নিজের প্রেমিকাকে হত্যা করে ধর্ষণ করল এক যুবক। নরসিংদীর শিবপুরে এমন লোমহর্ষক ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাতে উপজেলার কলেজ গেট এলাকা থেকে ধর্ষক নরপশু সাইফুল ইসলামকে (২৮) গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। বুধবার দুপুরে নরসিংদী প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান র‌্যাব-১১ অধিনায়ক শমসের উদ্দিন।

সাইফুল ইসলামের দেওয়া তথ্য মতে তার বাড়ি থেকে নিহতের মোবাইল ফোন, ব্যাগসহ বিভিন্ন জিনিস উদ্ধার করা হয়।

সংবাদ সম্মেলনে র‌্যাব-১১ অধিনায়ক শমসের উদ্দিন বলেন, চলতি বছরের মার্চ মাসে শিবপুর উপজেলার মাছিমপুর গ্রামের প্রতিবন্ধী সাবিনা আক্তারের (২১) সঙ্গে পরিচয় হয় একই উপজেলার দুলালপুর গ্রামের সাইফুল ইসলামের।

তিনি বলেন, এরপর সাবিনাকে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এ সময় কয়েক বার সে সাবিনাকে ধর্ষণের চেষ্টা চালায় কিন্তু সাবিনা তাতে বাধা দেয়। বৃহস্পতিবার বিকেলে বিয়ে করার উদ্দেশ্যে তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে সিএনজিতে কাজিরচর গ্রামের উদ্দেশ্যে রওনা করে। পরে রাত ৯টায় পার্শ্ববর্তী কাজিরচর গ্রামের একটি কলাবাগানে নিয়ে যায়। সেখানে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করার চেষ্টা চালায়। তবে বিয়ের আগে শারীরিক সম্পর্কে রাজি হয়নি সাবিনা। পরে সাইফুল তার গায়ের শার্ট খুলে সাবিনার গলা পেঁচিয়ে ও মুখ চেপে তাকে শ্বাসরোধে হত্যা করে। হত্যার পর সাবিনাকে বিবস্ত্র করে ধর্ষণ করে। ধর্ষণের পর লাশ রেখে মোবাইল ও ভ্যানিটি ব্যাগ নিয়ে তার নিজ বাড়িতে চলে যায়।

র‌্যাব কর্মকর্তা আরো জানান, সাইফুল মোবাইলটি বন্ধ করে বাড়ির কমোডে ও ভ্যানিটি ব্যাগ বাড়ির পাশে একটি নোংরা নর্দমায় ফেলে দেয়। ঘটনার পর সাইফুল আত্মগোপন করে।

র‌্যাব-১১ অধিনায়ক শমসের উদ্দিন আরো বলেন, ঘটনার দুই দিন পর শনিবার কাজিরচর গ্রামের একটি কলাবাগান থেকে এক অজ্ঞাত তরুণীর লাশ উদ্ধার করা হয়। পরে সাবিনার পরিবার তার লাশ শনাক্ত করে। এ ঘটনায় নিহতের মা আফিয়া আক্তার শনিবার রাতে অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামি করে শিবপুর থানায় মামলা দায়ের করেন।

পরে র‌্যাব-১১ অতিরিক্ত পুলিশ সুপার মো. আলেপ উদ্দিনের (পিপিএম) নেতৃত্বে অভিযানে নামে র‌্যাব-১১’র একটি বিশেষ দল। এর প্রেক্ষিতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে মঙ্গলবার রাতে শিবপুর কলেজ গেট এলাকা থেকে সাইফুল ইসলামকে গ্রেপ্তার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত সাইফুল হত্যা ও ধর্ষণের কথা স্বীকার করেন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue