রবিবার, ২৬ মে, ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬

নিজ গ্রামে চিরনিদ্রায় শায়িত হলেন সাংবাদিক রাজা

কুড়িগ্রাম প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৮ মার্চ ২০১৯, সোমবার ০৬:১৬ পিএম

নিজ গ্রামে চিরনিদ্রায় শায়িত হলেন সাংবাদিক রাজা

সাংবাদিক শফিউল আলম রাজা

কুড়িগ্রাম : ভাওয়াইয়া শিল্পী ও সাংবাদিক শফিউল আলম রাজাকে তার নিজ গ্রামে বড়ভাই বীর মুক্তিযোদ্ধা রায়হানুল হক মোফার কবরের পাশে চিরনিদ্রায় শায়িত করা হয়েছে।

সোমবার (১৮ মার্চ) বিকেল সাড়ে ৩টার দিকে নিজ জন্মভূমি ব্রহ্মপুত্র বিধৌত চিলমারী উপজেলার জোড়গাছ মন্ডলপাড়া কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়। এর আগে বাদ জোহর চিলমারী থানাহাট এ ইউ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ও তার নিজ গ্রামে জানাজা অনুষ্ঠিত হয়।

এ সময় চিলমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান শওকত আলী সরকার, জেলা পরিষদ সদস্য রেজাইল করিম লিচু, চিলমারী প্রেস ক্লাব সভাপতি নজরুল ইসলাম সাবু, রেডিও চিলমারীর স্টেশন ইনচার্জ বশীর আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে রোববার (১৭ মার্চ) দুপুরে ঢাকার পল্লবীতে শফিউল আলম রাজার প্রতিষ্ঠিত ভাওয়াইয়া গানের স্কুল কলতান-এর একটি কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

সাংবাদিক রাজা যুগান্তর, জনকণ্ঠ, আমাদের অর্থনীতিসহ বেশ কয়েকটি দৈনিকে সাংবাদিকতা করেছেন। পেশাগত জীবনে তিনি স্বরাষ্ট্র মন্ত্রণালয়, টিআইবি ও ক্রাইম রিপোটার্স অ্যাসোসিয়েশন অ্যাওয়ার্ডসহ বেশ কিছু পুরস্কারও পেয়েছেন।

তিনি ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সাংস্কৃতিক সম্পাদক ছিলেন। সর্বশেষ তিনি অনলাইন নিউজ পোর্টাল প্রিয়ডটকমের চিফ রিপোর্টারের দায়িত্ব পালন করেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর