বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭

নিজ মন্ত্রণালয়ে যাচ্ছেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ মে ২০১৯, বৃহস্পতিবার ০১:০৮ পিএম

নিজ মন্ত্রণালয়ে যাচ্ছেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

ঢাকা : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বৃহস্পতিবার সচিবালয়ে তার মন্ত্রণালয়ে অফিস করবেন বলে জানা গেছে।

বৃহস্পতিবার (১৬ মে) সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের উপপ্রধান তথ্য কর্মকর্তা আবু নাছের এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, এই মুহূর্তে (পৌনে ১২টা) তিনি (ওবায়দুল কাদের) বাসায় অবস্থান করছেন। অল্প সময়ের মধ্যে মন্ত্রণালয়ের উদ্দেশে রওনা দেবেন।

বৃহস্পতিবার থেকেই কর্মব্যস্ত হচ্ছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সিঙ্গাপুরে দীর্ঘ চিকিৎসা শেষে বুধবার (১৫ মে) সন্ধ্যায় তিনি দেশে ফিরে আসেন।

মন্ত্রণালয় সূত্র জানায়, সেতুমন্ত্রী বৃহস্পতিবার (১৬ মে) দুপুর ২টায় জাতীয় সংসদ ভবনে সড়ক পরিবহন সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভায় যোগ দেবেন। এর পর তিনি সন্ধ্যা ৬টায় হোটেল লা মেরিডিয়ানে আয়োজিত সৌদি আরবের রাষ্ট্রদূতের দেয়া ইফতার ও দোয়া মাহফিলে যোগ দেবেন।

সন্ধ্যা সোয়া ৬টায় ওবায়দুল কাদের যোগ দেবেন ঢাকা সেনানিবাসের সেনামালঞ্চে আয়োজিত সশস্ত্র বাহিনীর সম্মিলিত ইফতার মাহফিলে।

শুক্রবার (১৭ মে) হোটেল ইন্টারকন্টিনেন্টালের গ্রান্ড বলরুমে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন আয়োজিত ইফতার মাহফিলে যোগ দেবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। পরদিন অফিসার্স ক্লাবে আয়োজিত এ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশনের ইফতার মাহফিলে যোগ দেবেন তিনি।

প্রসঙ্গত, গত ৩ মার্চ সকালে বুকে প্রচণ্ড ব্যথা নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি হন ওবায়দুল কাদের।

সেখানে এনজিওগ্রাম করার পর তার করোনারি ধমনিতে তিনটি ব্লক ধরা পড়ে। সেদিন তাকে দেখতে হাসপাতালে ছুটে যান রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পরে উপমহাদেশের বিখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ ডা. দেবী শেঠির পরামর্শে উন্নত চিকিৎসার জন্য ৪ মার্চ তাকে সিঙ্গাপুর নেয়া হয়। সেখানে দীর্ঘ দুই মাস তার চিকিৎসা চলে। এ সময় তার পাশে ছিলেন তার স্ত্রী ইসরাতুন্নেসা কাদের।

সোনালীনিউজ/এমটিআই