রবিবার, ১৮ আগস্ট, ২০১৯, ২ ভাদ্র ১৪২৬

নুসরাতের হলুদ বৃহস্পতিবার, বিয়ে ১৯ জুন

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১২ জুন ২০১৯, বুধবার ০৬:৩০ পিএম

নুসরাতের হলুদ বৃহস্পতিবার, বিয়ে ১৯ জুন

ঢাকা : টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান প্রেমিক নিখিল জৈনকে বিয়ে করতে যাচ্ছেন। আগামী ১৯ জুন বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই জুটি।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, বৃহস্পতিবার (১৩ জুন) সকালে কলকাতায় নায়িকার নিজের বাড়িতে গায়ে হলুদের অনুষ্ঠান হবে। এ সময় নুসরাতের প্রিয় বান্ধবী চিত্রনায়িকা মিমি চক্রবর্তী উপস্থিত থাকবেন গায়ে হলুদের অনুষ্ঠানে।

এর আগে সংবাদে বিভিন্ন সূত্রের বরাত দিয়ে বলা হয়েছে, ইস্তানবুলে ১৭ জুন বিলাসবহুল ইয়টে পার্টির আয়োজন করা হবে। আর তার পরেরদিন মেহেদি ও সঙ্গীত অনুষ্ঠান। আর ১৯ জুন বিয়ের অনুষ্ঠান।

এদিকে আজ বুধবার সকালে ভারতীয় অন্য একটি গণমাধ্যমের খবরে বলা হয়, ইস্তানবুল নয়, তুরস্কের বোদরুম শহরেই বিবাহবাসর প্রস্তুত হচ্ছে নুসরাতের৷ কলকাতার নায়িকাদের মধ্যে সবচেয়ে ব্যয়বহুল বিয়েটা নাকি নুসরাতই করতে যাচ্ছেন।

গুঞ্জন শোনা যাচ্ছে, এটি নুসরাতের দ্বিতীয় বিয়ে। আগের বিয়ের কথা অবশ্য তিনি প্রকাশ্যে কোনোদিনই স্বীকার করেননি। বছর চারেক আগে নাকি রেজিস্ট্রি করে ভিক্টর ঘোষের সঙ্গে বিয়ে হয়েছিল তার। ‘শত্রু’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পথচলা শুরু নুসরাত জাহানের। তার অভিনীত দ্বিতীয় ও তৃতীয় সিনেমা ‘খোকা ৪২০’ ও ‘খিলাড়ি’-এর মাধ্যমে দর্শক হৃদয়ে জায়গা করে নেন এই নায়িকা। সাত বছরের ক্যারিয়ারে ১৮টির মতো ছবিতে অভিনয় করেছেন তিনি।

সোনালীনিউজ/এমটিআই