শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯, ৩ কার্তিক ১৪২৬

নেচে নেট দুনিয়ায় আবারও ঝড় তুললেন নোরা (ভিডিও)

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার ১০:৫৫ এএম

নেচে নেট দুনিয়ায় আবারও ঝড় তুললেন নোরা (ভিডিও)

ঢাকা : ‘সত্যমেভ জয়তে’ সিনেমার আইটেম গান ‘দিলবার’ এ নোরা ফাতেহির চোখ ধাঁধানো বেলি ড্যান্স সবার মনে থাকবে দীর্ঘদিন। বলিউডে এরই মধ্যে নিজের পাকাপাকি আসন করে নিয়েছেন তিনি। বলা চলে, নাচ দিয়ে বলিউডে বেশ বড়সড় ঝাঁকুনি দিয়েছেন নোরা। নৃত্যশৈলীই তাঁকে অল্প সময়ে দর্শকপ্রিয়তা এনে দিয়েছে। এখন তো সবাই তাঁকে দিলবারকন্যা বলেই ডাকে।

‘কামারিয়া’ ও সাম্প্রতিক ‘ও সাকি সাকি’র মতো গানেও তাঁর অনবদ্য নাচ ভক্ত থেকে শুরু করে সমালোচকদেরও চোখ জুড়িয়েছে। এবারও আপন ভঙ্গিমায় নেচে অন্তর্জালে ঝড় তুললেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে জানা যায়, সম্প্রতি নোরা তাঁর সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে নিজের নাচের একটি ভিডিও শেয়ার করেছেন। নোরাকে সেখানে ‘পেপেতা’ গানের তালে কোমর দোলাতে দেখা যায়। তাঁর সঙ্গে সেখানে বিখ্যাত কোরিওগ্রাফার মেলভিন লুইসকেও নাচতে দেখা যায়।

ভিডিওটি এরই মধ্যে নেটে ব্যাপক সাড়া ফেলেছে। নোরার ইনস্টাগ্রামে এ পর্যন্ত ১৮ লাখেরও বেশিবার দেখা হয়েছে ভিডিওটিও।

শুধু তা-ই নয়, মেলভিন লুইসের ইউটিউব চ্যানেলে নাচের ভিডিওটি প্রকাশ করা হয়েছে। সেখানে ভিডিওটি এ পর্যন্ত দেখা হয়েছে ২২ লাখ ৬৮ হাজারের বেশিবার।

‘পেপেতা’ গানের মিউজিক ভিডিওতেও দেখা গেছে নোরা ফাতেহিকে। মিউজিক ভিডিওটির ভিউ ২৪ ঘণ্টায় সাড়ে তিন মিলিয়ন ছাড়িয়েছে। নোরার ‘পচতাওগে’ নামের আরেকটি মিউজিক ভিডিও সম্প্রতি মুক্তি পেয়েছে। সেখানে নোরার সঙ্গে অভিনয় করেছেন ভিকি কুশল।

সোনালীনিউজ/এএস
 

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue