সোমবার, ০৬ এপ্রিল, ২০২০, ২৩ চৈত্র ১৪২৬

নেটিজেনদের হাসির খোরাক হলেন কিয়ারা

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২০, রবিবার ০৪:৫৩ পিএম

নেটিজেনদের হাসির খোরাক হলেন কিয়ারা

ঢাকা : বলিউডের ছবিতে এখন হরহামেশাই বোল্ড চরিত্র দেখা যায়। নায়িকাদের খোলামেলা পোশাক, দীর্ঘ চুম্বন, বিছানায় নায়ক-নায়িকার রগরগে দৃশ্য যেন এখন একটা সাধারণ বিষয় হয়ে দাঁড়িয়েছে। গেল বছর বলিউডের ছবিতে অভিনেত্রীর হস্তমৈথুনের দৃশ্য নিয়ে রাতারাতি হইচই পড়ে যায়। আর এ ধরনের দৃশ্যে অভিনয় করে সমালোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হন বলিউডের অভিনেত্রী কিয়ারা আদভানি।

এ কারণে তিনি বিতর্কের মুখে পড়েন। করণ জোহরের সিনেমা ‘লাস্ট স্টোরিস’-এ কিয়ারা এ ধরনের অভিনয় করেন। কিয়ারা নিজেই বিতর্কের জন্ম দেন। আবারো নতুন করে বিতর্কিত হলেন এ তারকা।

কিয়ারা ডাব্বু রত্নানির ক্যালেন্ডার শুটে টপলেস অবতারে ধরা দিয়েছেন তিনি। উন্মুক্ত শরীরে কাপড়ের লেশমাত্র নেই কিয়ারার। শরীর ঢাকতে কিয়ার হাতে ছিল শুধুই একটি কচুপাতা।

‘কবীর সিং’র সেই প্রীতিকে হয়তো বা এভাবে ঠিক কল্পনাও করতে পারেননি ভক্তরা। এ ধরনের ফটোশ্যুটের পর সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের হাসির খোরাক হয়েছেন তিনি।

‘কবীর সিং’ ছবিতে প্রেমিকার প্রতি একটু বেশিই অধিকার ফলিয়ে এসেছেন শহীদ। প্রেমিকা প্রীতি কী করবে? কার সঙ্গে কথা বলবে? সবকিছুই ছিল কবীর সিংরূপী শহীদ কাপুরের আয়ত্তের মধ্যে। আর প্রীতির ভূমিকায় বড় বেশি ভোলাভালা স্বভাবে দেখা দিয়েছিলেন কিয়ারা আদভানি। তাই এতটা বোল্ড ফটোশ্যুটে হয়তো ভক্তরা তাকে ঠিক গ্রহণ করতে পারেননি।

কিয়ারার এই ছবি দেখে ‘কবীর সিং’রূপী শহীদ যেন বেশ রেগে গিয়েছেন প্রীতির ওপর বেশিরভাগ সোশ্যাল মিডিয়া মিমে এমনই চিত্র উঠে এসেছে। কোনো মিমে দেখা যাচ্ছে ছাগল এসে কিয়ার শরীর ঢেকে রাখা কচুপাতা খেয়ে যাচ্ছে। কিয়ারার ডাব্বু রত্নানির শ্যুট করা ছবি নিয়ে এভাবেই মশকরা শুরু করেছেন নেটিজেনরা।

তবে অবশ্য শুধুই কিয়ারা নন, ডাব্বু রত্নানির ক্যালেন্ডার শ্যুটে হট অবতারে ধরা পড়েছেনে ভূমি পেডনেকর, বিদ্যা বালান, সানি লিওনি, ভিকি কৌশলসহ আরো অনেক তারকাই।

প্রসঙ্গত, ‘কবীর সিং’র পর কিয়ারাকে অবশ্য ‘গুড নিউজ’ ছবিতে দেখা গিয়েছে। খুব শিগগিরিই অক্ষয় কুমারের বিপরীতে ‘লক্ষ্মী বোম্ব’ ‘বচ্চন পান্ডে’ ছবিতে দেখা যাবে কিয়ারাকে। দেখা যাবে নেটফ্লিক্সের ছবি ‘গিল্টি’তেও।

কিয়ারা আদভানির আসল নাম আলিয়া। মুম্বাইয়ের এক সিন্ধি পরিবারে তার জন্ম। নায়িকার বাবার নাম জগদীপ আদভানি। তিনি পেশায় ব্যবসায়ী। কিয়ারা শৈশবে মুম্বাইয়ের ক্যাথেড্রাল অ্যান্ড জন কোনন স্কুলে পড়ালেখা করেন। তিনি স্নাতক সম্পন্ন করেন মাস কমিউনিকেশনে জয় হিন্দ কলেজ থেকে। অবসর সময়ে এই অভিনেত্রী আমেরিকান টিভি সিরিজ দেখতে পছন্দ করেন।

বলিউডে কিয়ারা আদভানির প্রথম ছবি কবীর সদানন্দের কমেডি ড্রামা ‘ফাগলি’। হিন্দি ছবির পাশাপাশি তিনি দুটি তেলেগু ছবিতেও অভিনয় করেছেন। ওই ছবি দুটিতে তাকে মহেশ বাবু এবং রামচরণের বিপরীতে অভিনয় করতে দেখা গেছে। এ ছাড়া মহেন্দ্র সিং ধোনির বায়োপিক ‘এমএস ধোনি : দ্য আনটোল্ড স্টোরিতে’ তার স্ত্রী সাক্ষীর ভূমিকায় দেখা যায় কিয়ারাকে।

কিয়ারা অভিনয় করছেন নতুন ছবি গুড নিউজ, লক্ষ্মী বোম্ব, শেরশাহ ও ইন্দু কি জওয়ানিতে। করণ জোহরের আরেকটি ছবিতে নাম লেখাতে চলেছেন এই সুন্দরী। এটিও নেটফ্লিক্সের প্রযোজনা। নাম গিল্টি। এটি প্রযোজনা করছে করণ জোহরের প্রযোজনা প্রতিষ্ঠান ধর্মাটিক। ছবিটি পরিচালনা করবেন রুচি নারাইন। একটি ঘটনাকে ভিন্ন ভিন্ন চোখে দেখার নিরীক্ষামূলক গল্প নিয়ে ছবির কাহিনী।

সোনালীনিউজ/এমটিআই