সোমবার, ২১ অক্টোবর, ২০১৯, ৫ কার্তিক ১৪২৬

নেশার ঘোরে ফুটবলারের যৌনতা, লাইভ দেখল হাজারো ভক্ত

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০১ সেপ্টেম্বর ২০১৯, রবিবার ১০:৪১ পিএম

নেশার ঘোরে ফুটবলারের যৌনতা, লাইভ দেখল হাজারো ভক্ত

ঢাকা: সঙ্গীর সঙ্গে মিলনে লিপ্ত ফুটবলার। এমন ঘটনা অত্যন্ত স্বাভাবিক। আর পাঁচজনের মতো প্রত্যেক ফুটবলারেরই ব্যক্তিগত জীবন রয়েছে। কিন্তু সমস্যা হলো, সেই ব্যক্তিগত জীবনই চলে এসেছে একেবারে প্রকাশ্যে। ভুলবশত নিজের যৌন ক্রিয়া লাইভ স্ট্রিমিং করে বসেছেন তরুণ ফুটবলার।

ক্যামেরুনের জাতীয় দলের ফুটবলার ক্লিনটন এনজির কীর্তিতে মাথায় হাত ফুটবলপ্রেমীদের। বর্তমানে রাশিয়ার ডায়নামো মস্কোর জার্সি গায়ে খেলেন এই স্ট্রাইকার। সামাজিক যোগাযোগের মাধ্যমে তাঁর ভক্তের সংখ্যাও নেহাত কম নয়। আর এমন তারকাই কিনা বড় একটা ভুল করে বসলেন!

বান্ধবীর সঙ্গে যৌনমিলনের সময় হঠাৎই স্ন্যাপচ্যাট অন করে দেন। আর তাঁদের অন্তরঙ্গ মুহূর্ত ফুটে ওঠে গোটা দুনিয়ার সামনে। যতক্ষণে তিনি বুঝেছেন যে কেলেঙ্কারি করেছেন, ততক্ষণে সে লাইভ দেখে ফেলেছেন হাজার হাজার  দর্শক। বিষয়টি বুঝতে পেরেই ভিডিওটি ডিলিট করে দেন ২৫ বছরের ফুটবলার। কিন্তু এরই মধ্যে ডাউনলোড করে নেটদুনিয়ায় ছড়িয়ে দেওয়া হয় ভিডিওটি। নিজের কৃতকর্মের জন্য ক্ষমাও চেয়েছেন ক্লিনটন। তিনি জানান, অতিরিক্ত মদ্যপান করে ছিলেন বলেই এমন কাণ্ড ঘটিয়ে ফেলেছিলেন।

সাবেক টটেনহ্যাম হটস্পার দলের স্ট্রাইকারের কথায়, ‘আমি অত্যন্ত দুঃখিত। প্রচুর মদ খেয়ে ফেলেছিলাম। ক্লাবের সঙ্গে নতুন চুক্তি নিয়ে খুব আনন্দিত ছিলাম। সেলিব্রেশন মুডে মোবাইলে এই সংক্রান্ত খবরই খুঁজছিলাম। সেই সময়ই ভুল বোতামে ক্লিক করে ফেলি। আর তাতেই লাইভ স্ট্রিমিং শুরু হয়ে যায়।’

 ২০১৫-২০১৭ পর্যন্ত টটেনহ্যামে খেলেছেন ক্লিনটন। তারপর মার্সেলি থেকে ডায়নামো মস্কোতে তিনি এসেছেন ৫.৫ মিলিয়ন ইউরোর বিনিময়ে। মস্কোর ক্লাবের সঙ্গে চার বছরের চুক্তি হয়েছে। তবে সেলিব্রেশন যে এভাবে তাঁর জীবনে বিপত্তি ডেকে আনবে, তা তিনি স্বপ্নেও ভাবেননি।

সোনালীনিউজ/আরআইবি/

 

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue