রবিবার, ২০ অক্টোবর, ২০১৯, ৫ কার্তিক ১৪২৬

নোয়াখালীতে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহি বাস খালে, আহত ৩০

নোয়াখালী প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১০ জুলাই ২০১৯, বুধবার ০১:৫৮ পিএম

নোয়াখালীতে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহি বাস খালে, আহত ৩০

নোয়াখালী : নোয়াখালীর সেনবাগে সুগন্ধা পরিবহনের একটি যাত্রীবাহি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী রাস্তার উত্তর পাশ্বের খালের পানিতে পড়ে ডুবে যায়। এতে বাসের অন্তত ৩০ যাত্রী আহত হয়েছে। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বুধবার (১০ জুলাই) সকালে উপজেলার ফেনী-নোয়াখালী মহাসড়কে সেনবাগ রাস্তার মাথা সংলগ্ন স্থানে এই দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে স্থানীদের সহযোগিতায় সেনবাগ থানার এএসআই আশিকুর রহমান, কনস্টেবল ইমন শরীফ বাসে আটকাপড়া যাত্রীদর উদ্ধার বিভিন্ন হাসপাতালে পাঠায়। এসময় দমকল বাহিনী ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত থাকলেও তাৎক্ষণিক উদ্ধার তৎপরতায় অংশ না নিয়ে দশকের ভূমিকা পালন করে। এতে উপস্থিত লোকজনের সঙ্গে ক্ষোভের সৃষ্টি হয়। দুর্ঘটনার খবর পেয়ে সেনবাগ উপজেলা নির্বাহী কর্মকর্তা মিনহাজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

প্রত্যক্ষদশীরা জানায়, সকাল ৮টার দিকে সোনাপুর থেকে ছেড়ে আসা ফেনী অভিমুখি সুগন্ধা পরিবহনের একটি যাত্রীবাহি বাসটি সেনবাগ রাস্তার মাথা এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে যায়। পরে পুলিশের সহযোগিতার স্থানীয়রা ২৫/৩০ জন্য যাত্রীকে উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করে। কিন্ত বাসটি উল্টে পানিতে ডুবে থাকায় এর নিছে যাত্রী চাপা পড়ে থাকতে পারে বলে উপস্থিত লোকজনের ধারনা। সকাল ৮ টার দিকে দুর্ঘনাটি ঘটলেও দীর্ঘ আড়াই ঘণ্টা পরে বেলা সাড়ে ১০ টার দিকে বেকার) এসে বাসটি পানি থেকে উদ্ধার তৎপরতা শুরু করে। 

এরির্পোট লেখা পর্যন্ত উদ্ধার কাজ চলছিল। 

সোনালীনউজ/এমজেএ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue