শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯, ১ অগ্রাহায়ণ ১৪২৬

নৌকার প্রার্থী আছে, জাপা প্রস্তাব দিলে বিবেচনা করা হবে

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১১ সেপ্টেম্বর ২০১৯, বুধবার ১০:২১ পিএম

নৌকার প্রার্থী আছে, জাপা প্রস্তাব দিলে বিবেচনা করা হবে

ঢাকা: রংপুর-৩ আসনের উপনির্বাচনে এখন পর্যন্ত নৌকার প্রার্থী আছে, তবে অফিসিয়ালি জাতীয় পার্টি প্রস্তাব দিলে একক প্রার্থীর বিষয়টি বিবেচনা করা হবে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

বুধবার (১১ সেপ্টেম্বর) সচিবালয়ে মন্ত্রণালয়ের সভাকক্ষে সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

এ সময় ছাত্রলীগের কমিটি নিয়ে কাদের বলেন, নেত্রী সম্পূর্ণ দায়িত্ব নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করে যাচাই-বাছাই করে ছাত্রলীগের বর্তমান সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচন করেছেন। আমি নেত্রীর পক্ষ থেকে ঘোষণা দিয়েছি। ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটি, ইউনিভার্সিটি ও সিটি উত্তর-দক্ষিণ একসঙ্গে প্রেসিডেন্ট সেক্রেটারিদের নাম ঘোষিত হয়েছিল। এটা নেত্রী নিজেই নির্ধারণ করে দিয়েছিলেন।

তিনি আরো বলেন, ছাত্রলীগের কমিটি দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তাই এই কমিটি সংশোধন, পরিবর্তন, সংযোজন করবেন কিনা সেই সিদ্ধান্ত প্রধানমন্ত্রী নিবেন।

ছাত্রলীগের আগাম সম্মেলনের কোনো সম্ভবনা আছে কি না- জানতে চাইলে কাদের বলেন, আমি এই ধরনের কোনো ইঙ্গিত পাইনি, পেলে জানাব।

সেতুমন্ত্রী বলেন, পদ্মাসেতুর টোল নিয়ে এখনো সিদ্ধান্ত হয়নি। এটা নিয়ে গুজব ছড়ানো হচ্ছে। মহাসড়কে টোল আদায়ের বিষয়ে অনড় সরকার। এতে অর্থনীতিতে কোনো প্রভাব পড়বে না।

বিএনপির সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, বিএনপি তাদের দলের নেতাকর্মীদের চাঙা রাখতেই সরকারের বিরুদ্ধে সমালোচনা করে যাচ্ছে। আসাম ইস্যু নিয়ে বাংলাদেশ উদ্বিগ্ন নয় বলেও জানান ওবায়দুল কাদের।

সোনালীনিউজ/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue