মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮, ২৭ অগ্রাহায়ণ ১৪২৫

নৌকায় ভোট চাইছেন যেসব তারকা

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৮ ডিসেম্বর ২০১৮, শনিবার ১০:২৫ এএম

নৌকায় ভোট চাইছেন যেসব তারকা

সূবর্ণা, রিয়াজ, অপু, ফেরদৌস

ঢাকা: নৌকায় জন্য ভোট চাইছেন শোবিজের বেশ কয়েকজন তারকা। ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে একাদশ জাতীয় সংসদ নির্বাচন। এরইমধ্যে শুরু হয়েছে সবগুলো দলের প্রচারণা। প্রার্থিরা নেমেছেন মাঠে। চাইছেন ভোট ও সমর্থন।

সেই ধারাবাহিকতায় আওয়ামী লীগের হয়ে প্রচারণায় মাঠে নেমেছেন নানা অঙ্গনের একঝাঁক তারকা। তারা বিগত দশ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে সমৃদ্ধি ও উন্নয়নের জোয়ার বয়েছে বলে মনে করছেন।

তাই শেখ হাসিনার সরকারকে আবারও প্রয়োজন বলে মনে করেন তারকারা। সেজন্য দেশবাসীর কাছে নৌকার জন্য ভোট চাইছেন তারকারা।

ড. এনামুল হক, সুবর্ণা মুস্তাফা, ইমদাদুল হক মিলন, রিয়াজ, মাহফুজ আহমেদ, আফসানা মিমি, সাকিব আল হাসান, অপু বিশ্বাস, সাইমন সাদিক, বাঁধনকে দেখা যাচ্ছে ভিডিও বার্তায় ভোট চাইছেন। শিগগিরই প্রকাশ হবে আরও অনেক তারকার প্রচারণার ভিডিও।

সোশাল মিডিয়াতে ভাইরাল হয়েছে তারকাদের ভিডিওগুলো। আওয়ামী লীগের বিভিন্ন নেতাকর্মীদের ফেসবুকেও শোভা পাচ্ছে।

ভিডিও বার্তায় কেউ তুলে এনেছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার স্বপ্নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাফল্য, কেউ উল্লেখ করেছেন বিশ্ব মানচিত্রে বাংলাদেশকে উন্নত ও সমৃদ্ধ দেশ হিসেবে তুলে ধরতে শেখ হাসিনার সফল নেতৃত্ব, কেউ তুলে এনেছেন দেশের অর্থনীতি, কৃষি, বিদ্যুৎ, শিক্ষা, স্বাস্থ্য, নারীর ক্ষমতায়ন, শিল্প ও সংস্কৃতি, খেলাধুলাসহ নানা বিষয়ে আওয়ামী লীগের সাফল্যের কথা।

তারকারা নিজেরা মুক্তিযুদ্ধের চেতনায় সমৃদ্ধ শেখ হাসিনা ও তার আওয়ামী লীগে আস্থা রেখে নৌকায় ভোট দেয়ার ইচ্ছেও প্রকাশ করেছেন।

এদিকে আসন্ন নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছেন বেশ ক’জন তারকা। তারা হলেন সংস্কৃতিমন্ত্রী ও অভিনেতা আসাদুজ্জামান নূর, চিত্রনায়ক ফারুক, কণ্ঠশিল্পী মমতাজ।

সোনালীনিউজ/বিএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue