বুধবার, ২৩ অক্টোবর, ২০১৯, ৮ কার্তিক ১৪২৬

নৌকা বাইচে বিজিবির কাছে আবারও বিএসএফের হার

ময়মনসিংহ প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার ১০:০০ পিএম

নৌকা বাইচে বিজিবির কাছে আবারও বিএসএফের হার

ময়মনসিংহ : ময়মনসিংহে ব্রহ্মপুত্র নদে বাংলাদেশ বর্ডার গার্ড ( বিজিবি) ও ভারত (বিএসএফ) এবং বেসামরিক নৌকা বাইচ দলের সমন্বয়ে নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৮ সেপ্টেম্বর) বিকালে নগীর জয়নুল উদ্যানে ব্রহ্মপুত্র নদে ট্রেনিং শেষে চুড়ান্ত পর্যায়ে এ নৌকা বাইচ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

বিজিবি সেক্টর সদর দপ্তর ময়মনসিংহের তত্ত্বাবধানে ৩৯ বর্ডার গার্ড ব্যটালিয়নের ব্যবস্থাপনায় এই নৌকা বাইচের আয়োজন করা হয়।

বিজিবি-বিএসএফ এর মধ্যে ওয়াটার স্পোর্টস রোয়িং ট্রেনিং এর অংশ হিসেবে বিএসএফ একজন অফিসার সহ ১৫ সদস্যের দল এতে অংশ নেন।

এসময় হাজার হাজার দর্শকের উপস্থিতিতে নৌকা বাইচ শেষে বিজিবি দল চ্যাম্পিয়ন ও বিএসএফ রানার্স আপ হয়।

প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ করেন ময়মনসিংহ জেলা প্রশাসক মিজানুর রহমান, পুলিশ সুপার শাহ আবিদ হোসেন, বাংলাদেশ ৩৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক, জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান প্রমুখ।

এর আগে ২০১৭ সালে মনোমুগ্ধকর এ প্রতিযোগীতার আয়োজন করেছিলেন বর্ডার গার্ড বাংলাদেশে (বিজিবি) এর সাবেক ক্রীড়া সচিব লে. কর্নেল মো. নজরুল ইসলাম। তিনি ময়মনসিংহে ৩৯ বর্ডার গার্ড বিজিবিতে যখন পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন।

তিনি নৌকা বাইচ, ভারত্তোলনসহ একাধিক খেলার আয়োজন করেন এই জেলাতে। খেলাগুলো প্রিন্ট এবং ইলেকট্রিক মিডিয়ায় ব্যাপক ভাবে প্রচার হয়। ক্রীড়া প্রেমিক লে: কর্নেল মো. নজরুল ইসলাম কাউখালীর পিরোজপুর জেলার কৃতি সন্তান এবং ময়মনসিংহের বিশিষ্ট ব্যবসায়ী সুরুজ্জামানের কন্যার জামাতা।

সোনালীনিউজ/এমআর/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue