বুধবার, ১৯ জুন, ২০১৯, ৫ আষাঢ় ১৪২৬

পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, গর্ভের সন্তান নষ্ট করে আটক বৃদ্ধ

মাগুরা প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৫ মে ২০১৯, শনিবার ০১:৪১ পিএম

পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, গর্ভের সন্তান নষ্ট করে আটক বৃদ্ধ

ছবি সংগৃহীত

মাগুরা: মাগুরার শালিখায় পঞ্চম শ্রেণির স্কুল ছাত্রীকে ধর্ষণ ও গর্ভের বাচ্চা নষ্ট করার অভিযোগে দায়েরকৃত মামলায় আব্দুল মান্নান (৬০) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (২৫ মে) দুপুরে মাগুরা সদরের একটি গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। অভিযুক্ত আব্দুল মান্নান উপজেলার হাজরাহাটি গ্রামের আরজন মোল্লার ছেলে।

শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তরিকুল ইসলাম জানান, আব্দুল মান্নান পাঁচ-ছয় মাস আগে প্রতিবেশী পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে ফুসলিয়ে ধর্ষণ করে। এ সময় তিনি ঘটনা কাউকে জানালে তাকে মেরে ফেলার ভয় দেখান। যে কারণে মেয়েটি ভয়ে বিষয়টি প্রকাশ করেনি।

কিন্তু সম্প্রতি, ওই স্কুল ছাত্রীর অস্বাভাবিক শরীরিক গঠন দেখে তার পরিবার পেটে টিউমার হয়েছে মনে করে তাকে চিকিৎসকের কাছে নিয়ে যায়। এরপর গত ৭ মে আট্রাসনোগ্রাফি করালে চিকিৎসক জানান, ওই ছাত্রী পাঁচ মাসের গর্ভবতী। এ সময় শিশুটি তার মায়ের কাছে সব ঘটনা খুলে বলে। বিষয়টি জানাজানি হলে আব্দুল মান্নান বাড়ি ছেড়ে পালিয়ে যায়।

পরে ১০ মে অব্দুল মান্নান তার লোকদের দিয়ে মেয়েটিকে ভাল ডাক্তার দেখানোর কথা বলে মাগুরায় একটি ক্লিনিকে নিয়ে তার পেটের বাচ্চা নষ্ট করে। পরে মেয়েটির মা গত ২০ মে শালিখা থানায় ধর্ষণ, গর্ভের বাচ্চা নষ্ট এবং নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

শালিখা থানা পুলিশ শুক্রবার দিবাগত রাতে মাগুরা সদরের একটি গ্রাম থেকে গোপন সংবাদের ভিত্তিতে আব্দুল মান্নানকে গ্রেফতার করে। প্রাথমিকভাবে ধর্ষক আব্দুল মান্নান পুলিশের কাছে ধর্ষণের বিষয়টি স্বীকার করেছে বলে জানান ওসি তরীকুল ইসলাম।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue