রবিবার, ১৮ আগস্ট, ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬

পটুয়াখালীতে ভিপি নুরের ওপর আ.লীগের হামলা

পটুয়াখালী প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৪ আগস্ট ২০১৯, বুধবার ০৫:২০ পিএম

পটুয়াখালীতে ভিপি নুরের ওপর আ.লীগের হামলা

পটুয়াখালী: পটুয়াখালীর গলাচিপায় ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুরের ওপর হামলার ঘটনা ঘটেছে।

বুধবার (১৪ আগস্ট) দুপুরে পটুয়াখালীর গলাচিপা উপজেলার উলানিয়া বাজারে এই হামলায় নুরসহ বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের বেশ কয়েকজন নেতা আহত হয়েছেন। এতে নূরের সঙ্গে থাকা তার অন্তত ২৫ জন সঙ্গী আহত হয়েছেন। এ সময় নুরের বহরে থাকা ১০টি মোটরসাইকেল ভাঙচুর করা হয়েছে বলেও দাবি করা হয়েছে। পরে পুলিশ গিয়ে নুরকে উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

ভিপি নুরুল হক নুরের সফরসঙ্গী মো. শহিদুল ইসলাম শাহীন মুঠোফোনে জানান, ঈদ উপলক্ষে নুর ৮ আগস্ট পটুয়াখালীর গলাচিপা উপজেলার চর বিশ্বাস ইউনিয়নে নিজের বাড়িতে যান। পরিবারের সদস্যদের সঙ্গে সেখানে ঈদ উদ্‌যাপন করেন। আজ দুপুরে পটুয়াখালী দশমিনায় বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের নেতা মোহাম্মদ উল্লাহর বাড়িতে দাওয়াত ছিল। নুর সবাইকে নিয়ে মোটরসাইকেলে করে দশমিনার উদ্দেশে রওনা দেন।

দুপুর ১টার দিকে গলাচিপার উলানিয়া বাজারে স্থানীয় আওয়ামী লীগ নেতার লোকজন নুরের ওপর হামলা চালান। নুর একটি দোকানে আশ্রয় নেন। হামলাকারীরা সেখানে গিয়ে লোহার রড ও লাঠিসোঁটা দিয়ে তাঁকে মারধর করেন। পুলিশ গেলে হামলাকারীরা সটকে যান।

গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার মোর্শেদ এ খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ভিপি নুরুল হক নুরকে উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তবে হামলার ঘটনা ঘটেছে কিনা, এ ব্যাপারে পুলিশের কাছে কোনো অভিযোগ করা হয়নি।

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue