রবিবার, ০৮ ডিসেম্বর, ২০১৯, ২৪ অগ্রাহায়ণ ১৪২৬

পবায় কনজুমারস্ কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১১ সেপ্টেম্বর ২০১৯, বুধবার ০৫:২৭ পিএম

পবায় কনজুমারস্ কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

ঢাকা : রাজশাহীর পবা উপজেলার কনজুমারস কমিটির মাসিক সভা রাজশাহী সিটি কর্পোরেশনের আমচত্তরস্থ কনজুমারস্ এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) এর প্রকল্প অফিসে বুধবার (১১ সেপ্টেম্বর) সকাল ১১ ঘটিকায় অনুষ্ঠিত হয় ।

দাতা সংস্থা ইউকেএইড এর অর্থায়নে ও আন্তর্জাতিক সংস্থা ব্রিটিশ কাউন্সিলের কারিগরি সহায়তায় ভোক্তা অধিকার বিষয়ক জাতীয় প্রতিষ্ঠান কনজুমারস্ এসোসিয়েশন অব বাংলাদেশ-ক্যাব কর্তৃক বাস্তবায়িত ইস্যু বেইজড্ প্রজেক্ট অন ফুড সেফটি গভার্নেন্স ইন পোল্ট্রি সেক্টর প্রকল্পের উদ্যোগে এই সভা অনুষ্ঠিত হয়।  

পবা উপজেলার কনজুমারস কমিটি ও পবা প্রেস ক্লাবের সভাপতি কাজী নাজমুল ইসলামের সভাপতিত্বে এই সভায় আরো অংশ নেন পবা উপজেলার কনজুমারস কমিটির সাধারন সম্পাদক ও পবা উপজেলা ভাইস চেয়ারম্যান ওয়াজেদ আলী খান, ক্যাব-জেলা কমিটির সাধারণ সম্পাদক মো. গোলাম মোস্তফা মামুন, পবা উপজেলা কনজুমারস কমিটির উপদেষ্টা মন্ডলীর মো. আশরাফ আলী দেওয়ান, সাবেক অধক্ষ্য নওহাটা ডিগ্রী কলেজ, জনাব জাইদুর রহমান, সাবেক ইউনিয়ন চেয়ারম্যান, হুজুরীপাড়া ইউনিয়ন, পবা, রাজশাহী সহ পবা উপজেলার কনজুমারস কমিটির ২১ সদস্যবৃন্দ,  মাঠ সমম্বয়কারী কৃষিবিদ মিজানুর রহমান, মাঠ কর্মকর্তা মোজাম্মেল শেখ ও কৃষিবিদ মো. মহিদুল হাসান প্রমূখ।  

সভায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯, অভিযোগ দায়ের পদ্ধতি ও ব্যবস্থাপনা বিষয়ক আলোচনা ছাড়াও  প্রকল্পের কার্যক্রম সমূহ, খামার ও খাদ্য প্রতিষ্ঠান রেজিস্ট্রেশন করণে সহযোগিতা ও বর্তমান অবস্থা তুলে ধরা হয়।

পবা উপজেলা ভাইস চেয়ারম্যান ওয়াজেদ আলী খান বলেন পবায় সদ্য গড়ে উঠা ফিড কোম্পানীর খাদ্যের গুণগত মান যাচাই করা সহ আইনগত বৈধতা দেখা এই কমিটির নৈতিক দায়িত্ব। প্রয়োজনে প্রাণিসম্পদ অধিদপ্তরের সহযোগীতায় প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue