শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬

পরকীয়া থেকে স্ত্রীকে ফেরাতে না পেরে ফাঁসিতে ঝুলে পড়লেন স্বামী

টাঙ্গাইল প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২০, বুধবার ১০:৫৬ এএম

পরকীয়া থেকে স্ত্রীকে ফেরাতে না পেরে ফাঁসিতে ঝুলে পড়লেন স্বামী

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলায় পরকীয়া থেকে স্ত্রীকে ফেরাতে না পেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন জাহাঙ্গীর আলম নামের এক স্বামী (৩০)।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার রাজাপুর গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। মৃত জাহাঙ্গীর আলম গোপালপুর উপজেলার উড়িয়াবাড়ি গ্রামের মৃত হোসেন আলীর ছেলে।

স্থানীয় সূত্র জানায়, জাহাঙ্গীর আলমের সঙ্গে ভূঞাপুর উপজেলার অর্জুনা ইউনিয়নের রাজাপুর গ্রামের হায়দার আলীর মেয়ের বিয়ে হয়। বিয়ের পর থেকে জাহাঙ্গীর শ্বশুরবাড়িতে বসবাস করতেন। এরই মধ্যে রাজাপুর গ্রামের আব্দুর রশিদের ছেলে আমিনুর বাবুর সঙ্গে পরকীয়ায় জড়ান জাহাঙ্গীরের স্ত্রী। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে শুরু হয় পারিবারিক কলহ।

নিহতের বড় ভাই সাঈদ বলেন, জাহাঙ্গীর আলমের স্ত্রীর সঙ্গে আমিনুর বাবুর অবৈধ সম্পর্ক ছিল। এ নিয়ে গ্রামে সালিশ বৈঠকও হয়েছে। বৈঠকে আমিনুরকে পরকীয়ার কারণে দেড় লাখ টাকা জরিমানা করা হয়েছিল। কিন্তু সেই টাকা দেয়নি আমিনুর। এরপরও আমিনুরের সঙ্গে জাহাঙ্গীরের স্ত্রীর পরকীয়া অব্যাহত ছিল। বার বার অনুরোধ ও ঝগড়া বিবাদ করে স্ত্রীকে পরকীয়া থেকে ফেরাতে না পেরে নিজেই আত্মহত্যা করলেন জাহাঙ্গীর। এ ঘটনায় থানায় অভিযোগ দেয়া হবে।

বিষয়টি নিশ্চিত করে ভূঞাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম বলেন, মঙ্গলবার দুপুরে জাহাঙ্গীরের মরদেহ উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনও কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সোনালীনিউজ/ঢাকা/এসএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue