সোমবার, ৩০ মার্চ, ২০২০, ১৬ চৈত্র ১৪২৬

পরিচয় মিলেছে কুয়াকাটার আবাসিক হোটেল থেকে উদ্ধারকৃত তরুনীর

বরিশাল প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৪ মার্চ ২০২০, বুধবার ১০:০৯ পিএম

পরিচয় মিলেছে কুয়াকাটার আবাসিক হোটেল থেকে উদ্ধারকৃত তরুনীর

গৌরনদী: কুয়াকাটার আবাসিক হোটেল থেকে উদ্ধারকৃত অজ্ঞাতনামা তরুণীর লাশের পরিচয় পাওয়া গেছে। তার নাম ইশিতা কর (১৬)। সে (ইশিতা) বরিশালের আগৈলঝাড়া উপজেলার বারোপাইকা গ্রামে নিপুল করের কন্যা ও কালকিনির ডাসার কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী। ঘাতক প্রমিক যশোরের কেশবপুর থানায় রাজ্জাক সরদার। পেশায় সে ড্রেজার চালক ।

গৌরনদী থানার ইন্সপেক্টর (তদন্ত) মাহাবুবুর রহমান জানান, ওই তরুণের মোবাইল ফোনের কললিষ্টের সুত্র ধরে গৌরনদী ও মহিপুর থানা ২জন এসআই সঙ্গী ফোর্স নিয়ে বুধবার সকালে গৌরনদী থানার চাঁদশী গ্রামে তদন্তে যান। সেখান গিয়ে খবর পান আগৈলঝাড়া উপজেলার বারোপাইকা গ্রামে।

নিপুল করের কন্যা কলেজ ছাত্রী ইশিতা কর (১৬) গত ২৯ ফেব্রুয়ারি সকালে কলেজে পরীক্ষা দিতে গিয়ে নিখোঁজ হন। এরপর তারা ওই গ্রাম থেকে নিপুল করের মোবাইল ফোন নম্বর সংগ্রহ করে তাকে ফোন দিয়ে গৌরনদী থানায় আসতে বলেন। নিপুলসহ স্বজনরা বুধবার দুপুরে গৌরনদী থানায় আসলে তাদেরকে উদ্ধারকৃত তরুণীর লাশের ছবি দেখানো হয়। ছবি দেখে স্বজনরা ইশিতার লাশের শনাক্ত করেন।

মহিপুর থানার ওসি মনিরুজ্জামান মুঠো ফোনে জানান, প্রাথমিক অবস্থায় পুলিশ বাদি হয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালি মর্গে প্রেরন করা হয়েছে। তরুনীর অভিভাবকরা গৌরনদী থেকে মহিপুরে রওনা দিয়েছেন। পৌছার পরে অভিভাবককদের পক্ষ থেকে মামলা দায়ের করবেন।

জানাগেছে, গত ২৯ ফেব্রুয়ারি কুয়াকাটার হলিডে ইন নামের একটি আবাসিক হোটেলের ২০৮ নম্বর কক্ষে স্বামী ও স্ত্রী পরিচয়ে ওই তরুণী ও তরুণ উঠেন। এ সময় হোটেল রেজিস্টারে তরুণ ভূয়া ঠিকানা ব্যবহার করেন।

সোনালীনিউজ/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue