বৃহস্পতিবার, ০১ অক্টোবর, ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭

পরিস্থিতি উত্তপ্ত, প্রযোজককে খুনের হুমকি দিলেন ডিপজল

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৭ জুলাই ২০২০, সোমবার ০৫:১৮ পিএম

পরিস্থিতি উত্তপ্ত, প্রযোজককে খুনের হুমকি দিলেন ডিপজল

ঢাকা: প্রযোজক সমিতির সদস্য জামাল পাটোয়ারী। তিনি মিশা-জায়েদের বিতর্কিত সিদ্ধান্তে শিল্পী সমিতি থেকে বাদ পড়া ১৮৪ জন শিল্পীর মধ্যে একজন। ভোটাধিকার কেড়ে নেয়ার প্রতিবাদে দুই নেতার পদত্যাগ চেয়ে তিনিও রাস্তায় নেমেছেন। তাকে হুমকি দিয়েছেন অভিনেতা, প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল।

এমন অভিযোগ এনে ডিপজলের বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) লিপিবদ্ধ করেছেন জামাল পাটোয়ারী।

আজ ২৭ জুলাই বেলা ১১টার দিকে তেঁজগাও শিল্পাঞ্চল থানায় গিয়ে তিনি ডিপজলের বিরুদ্ধে অভিযোগ করেন। জিডিতে ডিপজলের ব্যবহার করা একটি ফোন নাম্বার উল্লেখ করে তিনি বলেন, শিল্পী সমিতির জের ধরে গত ২৬ জুলাই আমার মোবাইল ফোনে কল দিয়ে শিল্পী সমিতির সহ সভাপতি মনোয়ার হোসেন ডিপজল তাকে খুনের হুমকি দেন। আর কখনোই বউ বাচ্চার মুখ দেখতে পাবি না, তোর লাশ খোঁজে পাওয়া যাবে না বলে জামালকে হুমকি দেন ডিপজল।

এর আগে আরও দুইবার জামালকে হুমকি দিয়েছেন ডিপজল এমন অভিযোগও উল্লেখ করা হয়েছে জিডিতে। বাধ্য হয়ে জীবনের নিরাপত্তাহীনতায় ভোগা জামাল পাটোয়ারী পুলিশের দ্বারস্থ হয়েছেন।

এ বিষয়ে জামাল পাটোয়ারী বলেন, ‘আমাকে অন্যায়ভাবে শিল্পী সমিতির সদস্যপদ থেকে বঞ্চিত করা হয়েছে। তার উপর বারবার হুমকি দেয়া হচ্ছে আমাকে মেরে ফেলার। বাধ্য হয়েই আমি জিডি করেছি।’

তিনি আরও বলেন, ‘জায়েদ খান শিল্পী সমিতিকে ব্যবহার করছিলেন- এমন কথা আমি বলেছি। আর তাতে আমার সদস্যপদ হারাতে হয়েছে। এছাড়া মিথ্যা মাদক ব্যবসায়ী বানিয়ে আমার নামে মামলা করে। ক্ষমতা প্রয়োগ করে এফডিসির গেটে আমার ঢোকা বন্ধ করে দেয়। আমি এফডিসির মানুষ। নিজের কাজের জায়গা আসতে পারি না। লজ্জায় অপমানে কেঁদেছি দিনের পর দিন। আজ যখন প্রতিবাদ করতে চাইছি তখন আমাকে মেরে ফেলার জন্য হুমকি দেয়া হচ্ছে।’

সোনালীনিউজ/টিআই