বুধবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬

পাকিস্তান সফরের সিদ্ধান্ত  নান্নুকে ফোন করে  জানিয়ে দিলেন মুশফিক

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার ০৯:৪৯ পিএম

পাকিস্তান সফরের সিদ্ধান্ত  নান্নুকে ফোন করে  জানিয়ে দিলেন মুশফিক

ঢাকা: প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুকে পাকিস্তান সফরে যাবেন না মুশফিকুর রহিম বিষয়টি তিনি এরিমধ্যে জানিয়েও দিয়েছেন। বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) বার্তা সংস্থা এএফপিকে এ তথ্য দিয়েছেন নান্নু নিজেই।

নান্নু বলেন, মুশফিক আমাকে কল করে জানিয়েছে, সে পাকিস্তান সফরে যাবে না। আমরা তার আনুষ্ঠানিক চিঠির অপেক্ষায় আছি। সেটা পাঠিয়ে দিলেই আমরা তাকে পাকিস্তান সফরের দলে রাখবো না।

এদিকে, পাকিস্তান ক্রিকেট বোর্ডের সঙ্গে চলা দীর্ঘ দেন-দরবারের পর সমঝোতায় এসেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। জানুয়ারি থেকে এপ্রিলের মধ্যে দেশটিতে তিন দফায় তিনটি টি-২০, দুটি টেস্ট এবং একটি ওয়ানডে ম্যাচ খেলবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। এরিমধ্যে টি-২০ সিরিজের জন্য দল ঘোষণা করেছে পাকিস্তান। 

বাংলাদেশও দুয়েকদিনের মধ্যে স্কোয়াড ঘোষণা করবে বলে জানিয়েছেন নান্নু। তবে তার আগেই বিপিএলে দুর্দান্ত খেলা মুশফিক নিজেকে সরিয়ে নিচ্ছেন। নিষেধাজ্ঞার কারণে সাকিব আল হাসান নাই। ওয়ানডে সিরিজে নাও থাকতে পারেন নিয়মিত অধিনায়ক মাশরাফী বিন মুর্তজা। এরমধ্যে মুশফিকের মতো অভিজ্ঞ ক্রিকেটার না থাকাটা নিশ্চিতভাবেই টাইগার সমর্থকদের জন্য দুঃসংবাদ।

বাংলাদেশের বিপক্ষে পাকিস্তানের টি-২০ স্কোয়াড: বাবর আজম (অধিনায়ক), হাসান আলী, আম্মাদ বাট, হারিস রউফ, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, খুশদিল শাহ, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ রিজওয়ান, মুসা খান, শাদাব খান, শাহীন শাহ আফ্রিদি, শোয়েব মালিক, উসমান জাভেদ।

সোনালীনিউজ/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue